ঢাকাThursday , 7 January 2021
  1. অপরাধ-দূনীর্তি
  2. আইন-আদালত
  3. আর্ন্তজাতিক
  4. কৃষি ও অর্থনীতি
  5. খেলাধুলা
  6. চিকিৎসা
  7. জাতীয়
  8. দেশজুড়ে
  9. ধর্ম
  10. বিনোদন
  11. মতামত
  12. রাজনীতি
  13. লাইফস্টাইল
  14. শিক্ষা
  15. সম্পাদকীয়

অকালেই চলে গেলেন জীবননগর পৌর ছাত্রলীগের সাবেক সেক্রেটারী মানিক – JN7

NAYAN AHMMED
January 7, 2021 9:24 am
Link Copied!

মোঃ রিয়াদ, জীবননগর:

সকলকে কাঁদিয়ে অকালেই পরপারে চলে গেলেন চুয়াডাঙ্গার জীবননগর থানা পাইলট মাধ্যমিক বিদ্যালয়ের অফিস সহাকারী ও জীবননগর পৌর ছাত্রলীগের সাবেক সফল সাধারণ সম্পাদক নাজমুল আলম মানিক।  বৃহস্পতিবার (৭ই জানুয়ারি) সকাল সাড়ে ৭টার দিকে ২৫০ শয্যা বিশিষ্ট যশোর জেনারেল হাসপাতালে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। তিনি জীবননগর পৌরশহরের পোস্ট অফিস পাড়ার রবজেল হোসেনের পুত্র।

তার এই অকাল মৃত্যুতে জীবননগরসহ এর আশপাশের এলাকায় বইছে শোকের মাতম। অত্যন্ত বিনয়ী, সৎ, মেধাবী এবং স্বল্পভাষী মানিকের মৃত্যুতে স্তব্ধ হয়ে পড়েছে পুরো এলাকা। তার মৃত্যুকে কেউই মেনে নিতে পারছেনা।জীবননগর পৌর ছাত্রলীগের সাধারণ সম্পাদক থাকাকালীন অত্যন্ত নিষ্ঠার সাথে দায়িত্ব পালন করে তিনি দলের নেতাকর্মীদের সুসংগঠিত করে রেখেছিলেন। তার এই অকাল মৃত্যুতে শোক প্রকাশ করেছেন জীবননগর উপজেলা আওয়ামী লীগ, পৌর আওয়ামী এবং উপজেলা ছাত্রলীগসহ প্রত্যেক ইউনিয়ন ছাত্রলীগের নেতাকর্মীবৃন্দ।

আজ বাদ আসর জীবননগর পৌরশহরের কেন্দীয় ঈদগাহ ময়দানে তার নামাজে জানাজা অনুষ্ঠিত হওয়ার কথা রয়েছে৷ জানাজার নামাজে শরিক হওয়ার জন্য উপজেলাবাসীকে বিশেষভাবে অনুরোধ করেছে তার পরিবার ও ছাত্রলীগের নেতাকর্মীবৃন্দ। নাজমুল আলম মানিক বহুদিন থেকেই শ্বাসকষ্টজনিত সমস্যায় ভুগছিলেন। এর আগেও তাকে এ কারণে কয়েকবার বিভিন্ন হাসপাতালে ভর্তি হয়ে চিকিৎসা নিতে দেখা গেছে। তবে প্রতিবারই তিনি সুস্থ হয়ে আবারও ফিরে এসেছেন। তবে গতকাল বুধবার দিবাগত রাত ৩টার দিকে আবারও গুরুতর অসুস্থ হয়ে পড়লে তাকে যশোর জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় আজ সকালে তার মৃত্যু হয়।