ঢাকাFriday , 6 November 2020
  1. অপরাধ-দূনীর্তি
  2. আইন-আদালত
  3. আর্ন্তজাতিক
  4. কৃষি ও অর্থনীতি
  5. খেলাধুলা
  6. চিকিৎসা
  7. জাতীয়
  8. দেশজুড়ে
  9. ধর্ম
  10. বিনোদন
  11. মতামত
  12. রাজনীতি
  13. লাইফস্টাইল
  14. শিক্ষা
  15. সম্পাদকীয়

অনলাইন নিউজ পোর্টাল জয় নিউজ সেভেন এর প্রধান সম্পাদকের শ্যালিকার বিবাহ সম্পন্ন

NAYAN AHMMED
November 6, 2020 7:07 pm
Link Copied!

 

রাসেল হোসেন মুন্না / সম্রাট হোসেন:


দেশের জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয় নিউজ সেভেন এর প্রধান সম্পাদক জাহাঙ্গীর আলমের শ্যালিকা এবং জীবননগর উপজেলার উথলী ইউনিয়নের সেনেরহুদা গ্রামের ওয়ার্ড সদস্য (৪ নং) মাহাতাব উদ্দিন বিশ্বাসের কন্যা নিশাত তাসমিন নীরার শুভ বিবাহ সম্পন্ন হয়েছে। শুক্রবার (৬ই নভেম্বর) সন্ধ্যায় কন্যার পিতার বাড়িতে, জীবননগর পৌরসভার ৭নং ওয়ার্ড কাউন্সিলর ওয়াসিম রাজার কুটুম এবং শামসুদ্দিন আহম্মেদের ছেলে রাসেল আহম্মেদ রাজিবের সাথে এই বিবাহ সম্পন্ন হয়।

বিবাহ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ৪নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি ও সেনেরহুদা জান্নাতুল খাদরা দাখিল মাদ্রাসার পরিচালনা পর্ষদের সফল সভাপতি আবু জাফর, জীবননগর পৌরসভার ৭নং ওয়ার্ড কাউন্সিলর এবং উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক ওয়াসিম রাজা, সহ-সাংগঠনিক সম্পাদক আলমগীর হোসেন, যুবলীগ নেতা জুয়েল আহম্মেদসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ।

নব দম্পতির দাম্পত্য জীবনের জন্য অনাবিল সুখ ও সমৃদ্ধি কামনা করে সকলের নিকট দোয়া চেয়েছেন নীরার দুলাভাই, অনলাইন নিউজ পোর্টাল জয় নিউজ সেভেন এর প্রধান সম্পাদক জাহাঙ্গীর আলম। উল্লেখ্য, নিশাত তাসমিন নীরা দৈনিক যুগান্তর পত্রিকার জীবননগর উপজেলা প্রতিনিধি ফয়সাল মাহাতাব মানিকের আপন বোন।