ঢাকাSunday , 24 January 2021
  1. অপরাধ-দূনীর্তি
  2. আইন-আদালত
  3. আর্ন্তজাতিক
  4. কৃষি ও অর্থনীতি
  5. খেলাধুলা
  6. চিকিৎসা
  7. জাতীয়
  8. দেশজুড়ে
  9. ধর্ম
  10. বিনোদন
  11. মতামত
  12. রাজনীতি
  13. লাইফস্টাইল
  14. শিক্ষা
  15. সম্পাদকীয়

অসহায় বৃদ্ধ’র পাশে দাঁড়ালো চুয়াডাঙ্গা জেলা পুলিশ – JN7

Rasel Munna
January 24, 2021 5:09 pm
Link Copied!

মশিউর রহমান তুষার ।। চুয়াডাঙ্গা জেলার দামুড়হুদা থানাধীন হোগলডাঙ্গা গ্রামস্থ মৃত মহর আলী শেখের পুত্র মোঃ আকতার শেখ (৬৮) রবিবার (২৪শে জানুয়ারি) সকাল ১১টার সময় চুয়াডাঙ্গা পুলিশ সুপারের কার্যালয়ে উপস্থিত হয়ে পুলিশ সুপার মোঃ জাহিদুল ইসলামের নিকট নিজের দুঃখ-দুর্দশার কথা তুলে ধরলে পুলিশ সুপার তাকে নিজস্ব অর্থায়নে বিভিন্ন সামগ্রী কিনে ওই বৃদ্ধের হাতে তুলে দেন।

জানা যায়, প্রকৃতির ডাকে সাড়া দেওয়ার জন্য বৃদ্ধ লোকটি মাথাভাঙ্গা নদীর ধারে যান। নদীর ধারে যেয়ে তিনি হঠাৎ মাথা ঘুরে নদীর পানির মধ্যে পড়ে যান। নদীর পানিতে শব্দ হওয়ায় এ এইচ এম কামরুজ্জামান খাঁন, অফিসার ইনচার্জ, জেলা গোয়েন্দা শাখা, চুয়াডাঙ্গা লক্ষ করেন, বৃদ্ধ লোকটি পানিতে পড়ে গেছেন এবং বাঁচার জন্য প্রাণপণ চেষ্টা চালিয়ে যাচ্ছেন। তাৎক্ষণিকভাবে অফিসার ইনচার্জ, জেলা গোয়েন্দা শাখা, চুয়াডাঙ্গা সাথে থাকা অফিসার ফোর্সদের সহযোগিতায় বৃদ্ধকে মাথাভাঙ্গা নদীর পানি থেকে উদ্ধার করে পুলিশ সুপারের নিকট নিয়ে আসেন। এ সময় পুলিশ সুপার বৃদ্ধের দুঃখের কথা মনোযোগ সহকারে শোনেন।

পরবর্তীতে চুয়াডাঙ্গা জেলার মানবিক পুলিশ সুপার মোঃ জাহিদুল ইসলাম নিজস্ব অর্থায়নে অসহায় বৃদ্ধকে নতুন লুঙ্গি, পাঞ্জাবী, শীতের জ্যাকেট, মাফলার এবং জুতা কিনে দেন। বৃদ্ধের চিকিৎসার জন্য প্রয়োজনীয় ঔষধ সামগ্রী নগদ টাকা ও শীতের কম্বল প্রদান করেন এবং ইজি বাইক ভাড়া করে বৃদ্ধের নিজ বাড়ি দামুড়হুদা থানাধীন হোগলডাঙ্গা গ্রামে পৌঁছানোর সু-ব্যবস্থা করে দেন। এ সময় অসহায় বৃদ্ধ আক্তার শেখ আবেগ আপ্লুত হয়ে পড়েন এবং চুয়াডাঙ্গা পুলিশ সুপার ও জেলা পুলিশের সকল সদস্যদের জন্য মহান আল্লাহর নিকট মন খুলে দোয়া করেন।

বৃদ্ধ আকতার শেখের হাতে উপহার সামগ্রী তুলে দিচ্ছেন এসপি জাহিদুল ইসলাম