ঢাকাWednesday , 21 October 2020
  1. অপরাধ-দূনীর্তি
  2. আইন-আদালত
  3. আর্ন্তজাতিক
  4. কৃষি ও অর্থনীতি
  5. খেলাধুলা
  6. চিকিৎসা
  7. জাতীয়
  8. দেশজুড়ে
  9. ধর্ম
  10. বিনোদন
  11. মতামত
  12. রাজনীতি
  13. লাইফস্টাইল
  14. শিক্ষা
  15. সম্পাদকীয়

আজ থেকে শুরু হচ্ছে সনাতন ধর্মাবলম্বীদের সবচেয়ে বড় ধর্মীয় উৎসব শারদীয় দুর্গাপূজা

NAYAN AHMMED
October 21, 2020 6:36 pm
Link Copied!

এম.এ.আর নয়ন/সম্রাট হোসেন:


সনাতন ধর্মাবলম্বীদের সবচেয়ে বড় ধর্মীয় উৎসব শারদীয় দুর্গাপূজা ষষ্ঠীর মধ্যদিয়ে বৃহস্পতিবার (২২শে অক্টোবর) সন্ধ্যা থেকে শুরু হবে। এ উপলক্ষে মন্ডপে মণ্ডপে চলছে ব্যাপক প্রস্তুতি। করোনার প্রাদুর্ভাব বৃদ্ধির আশঙ্কায় অন্যবারের মতো অতটা জাকজমকভাবে মণ্ডপ এলাকায় করা যাবেনা কোন জনসমাগম। বসানো যাবেনা মেলার মাঠের মতো কোন দোকানপাট।

পূজামণ্ডপ এলাকার আইনশৃঙ্খলার পরিস্থিতি স্বাভাবিক রাখতে কাজ করবে স্বেচ্ছাসেবক টিম। তাদের সাথে যোগ দেবে আনসার সদস্য। বিট পুলিশের অফিসারগণ সার্বক্ষণিক খোঁজখবর রাখবেন স্ব স্ব এলাকার পূজামণ্ডপগুলোর।

চুয়াডাঙ্গার জীবননগর উপজেলার সেনেরহুদা দাসপাড়া সার্বজনীন দুর্গাপূজা মণ্ডপের সভাপতি লালন দাস জানান, করোনার কারণে এ বারের পূজার আয়োজন সীমিত আকারে করা হবে৷ পূজামণ্ডপে প্রবেশের পূর্বে ভক্ত ও দর্শনার্থীদের জন্য সাবান দিয়ে হাত ধোয়ার ব্যবস্থা করা হয়েছে। সেই সাথে থাকবে হ্যাণ্ড স্যানিটাইজার। আশা করছি অত্যন্ত শান্তিপূর্ণ পরিবেশের মধ্য দিয়ে আমরা পূজা সম্পন্ন করতে পারবো।

সার্বজনীন দুর্গাপূজা উপলক্ষে হিন্দু ধর্মাবলম্বীদের শারদীয় শুভেচ্ছা জানিয়েছেন জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয় নিউজ সেভেন এর প্রধান সম্পাদক মোঃ জাহাঙ্গীর আলম।