ঢাকাSaturday , 9 January 2021
  1. অপরাধ-দূনীর্তি
  2. আইন-আদালত
  3. আর্ন্তজাতিক
  4. কৃষি ও অর্থনীতি
  5. খেলাধুলা
  6. চিকিৎসা
  7. জাতীয়
  8. দেশজুড়ে
  9. ধর্ম
  10. বিনোদন
  11. মতামত
  12. রাজনীতি
  13. লাইফস্টাইল
  14. শিক্ষা
  15. সম্পাদকীয়

আন্দুলবাড়ীয়ায় ভ্রাম্যমাণ আদালতে গাঁজা ব্যবসায়ীর ৩ মাসের কারাদণ্ড – JN7

NAYAN AHMMED
January 9, 2021 4:23 am
Link Copied!

আন্দুলবাড়ীয়া প্রতিনিধি:

জীবননগর উপজেলার আন্দুলবাড়ীয়ায় শাহাপুর ফাঁড়ি মাদক বিরোধী অভিযানে ৪ পুরিয়া গাঁজাসহ এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতারের পর ভ্রাম্যমাণ আদালতে ৩ মাসের কারাদণ্ড ও ২০০ টাকা জরিমানা প্রদান করা হয়েছে । শুক্রবার (৮ই জানুয়ারি)বিকাল ৫টায় জীবননগর থানার অফিসার ইনচার্জ সাইফুল ইসলামের নির্দেশনায় শাহাপুর পুলিশ ফাঁড়ির ইনচার্জ সোলাইমান হোসেন, এএসআই হামিদ সঙ্গীয় ফোর্স নি আন্দুলবাড়ীয়ার শাহাপুর বাজারে মাদক বিরোধী অভিযান পরিচালনা করেন।

এ সময় ৪ পুরিয়া গাঁজাসহ সজল আহাম্মেদকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ী সজল আহাম্মেদ আন্দুলবাড়ীয়া ইউনিয়নের কর্চ্চাডাঙ্গা গ্রামের, মাঠপাড়ার রফিকুল ইসলামের ছেলে। শাহাপুর পুলিশ ফাঁড়ির ইনচার্জ সোলাইমান হোসেন জানিয়েছেন, গ্রেফতারকৃত আসামিকে উদ্ধার হওয়া ৪ পুরিয়া গাঁজাসহ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করে, জীবননগর উপজেলা প্রশাসনে, হস্তান্তর করলে, উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট এস এম মুনিম লিংকন, ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে সজল আহাম্মেদকে ৩ মাসের বিনাশ্রম কারাদণ্ড ও ২০০ টাকা জরিমানা করেন ।

বিষয়টি নিশ্চিত করে জীবননগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা অফিসার ইনচার্জ সাইফুল ইসলাম জানিয়েছেন, শনিবার সকালে সাজাপ্রাপ্ত কে কারাগারে পাঠানো হবে।