ঢাকাFriday , 2 October 2020
  1. অপরাধ-দূনীর্তি
  2. আইন-আদালত
  3. আর্ন্তজাতিক
  4. কৃষি ও অর্থনীতি
  5. খেলাধুলা
  6. চিকিৎসা
  7. জাতীয়
  8. দেশজুড়ে
  9. ধর্ম
  10. বিনোদন
  11. মতামত
  12. রাজনীতি
  13. লাইফস্টাইল
  14. শিক্ষা
  15. সম্পাদকীয়

আন্দুলবাড়ীয়ায় মাগুরা জেলা টিম বনাম আন্দুলবাড়ীয়া ক্রীড়া সংস্থার প্রীতি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত

NAYAN AHMMED
October 2, 2020 2:15 pm
Link Copied!

এস এম নাসিম আন্দুলবাড়ীয়া:

চুয়াডাঙ্গা জেলার জীবননগর উপজেলার আন্দুলবাড়ীয়া ক্রীড়া সংস্থা কর্তৃক আয়োজিত, আয়োডিন যুক্ত লবণ ঢাকা সুপার সল্ট এর সৌজন্য, মাগুরা জেলা টিম বনাম আন্দুলবাড়ীয়া ক্রীড়া সংস্থার প্রীতি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত হয়েছে ।

শুক্রবার বিকাল ৪ ঘটিকায় বাজার সংলগ্ন আন্দুলবাড়ীয়া হাইস্কুল ফুটবল মাঠে আন্দুলবাড়ীয়া ক্রীড়া সংস্থার প্রধান উপদেষ্টা ও ইউপি চেয়ারম্যান শেখ শফিকুল ইসলাম মোক্তার, প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে খেলাটির শুভ উদ্বোধন করেন।

এ সময় বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন আন্দুলবাড়ীয়া ক্রীড়া সংস্থার সভাপতি মির্জা হাকিবুর রহমান লিটন সহ ক্রীড়া সংস্থার নেতৃবৃন্দ।

বিভিন্ন সংগঠনের নেতৃবৃন্দ এবং হাজারো ক্রীড়াপ্রেমী দর্শক স্রোতা। আন্দুলবাড়ীয়া ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক ব্যবসায়ী মোস্তফা তাজওয়ারের সার্বিক তত্বাবধানে সাংবাদিক ও সঙ্গীত শিল্পী আন্দুলবাড়ীয়া ক্রীড়া সংস্থার প্রচার সম্পাদক ধারাভাষ্যকার শেখ রাশেদুজ্জামান রাসেদের ধারাভাষ্যে, সুশৃঙ্খল পরিবেশে খেলার শুরুতেই চমৎকার একটি গোল উপহার দেন মাগুরা জেলা টিমের ৯ নং জার্সী পরিহিত খেলোয়ার শেরআলী, এর পরে বার বার গোল পরিশোধের চেস্টা করেও ব্যার্থ হন আন্দুলবাড়ীয়া ক্রীড়া সংস্থার খেলোয়াড়েরা, জয়লাভ করে হাসি মুখেই বিদায় নেন মাগুরা জেলা টিম। নিরাস হয়েই বাড়ীতে ফেরেন আন্দুলবাড়ীয়া ক্রীড়া সংস্থা সহ আন্দুলবাড়ীয়ার হাজারো ফুটবলভক্ত দর্শক স্রোতা।