ঢাকাFriday , 22 September 2023
  1. অপরাধ-দূনীর্তি
  2. আইন-আদালত
  3. আর্ন্তজাতিক
  4. কৃষি ও অর্থনীতি
  5. খেলাধুলা
  6. চিকিৎসা
  7. জাতীয়
  8. দেশজুড়ে
  9. ধর্ম
  10. বিনোদন
  11. মতামত
  12. রাজনীতি
  13. লাইফস্টাইল
  14. শিক্ষা
  15. সম্পাদকীয়

আলমডাঙ্গায় ট্রাকের চাকায় পিষ্ট হয়ে পাখিভ্যান চালকের মৃত্যু

Alomgir hossain
September 22, 2023 10:24 pm
Link Copied!

হুমায়ন আহমেদঃ-আলমডাঙ্গার জগনাথপুর জেএস মাধ্যমিক বিদ্যালয়ের কাছে ট্রাকের চাকায় পিষ্ট হয়ে মৃত্যু হয়েছে এক পাখি ভ্যান চালকের। আজ শুক্রবার বেলা ১২:১৫ মিনিট সময় চুয়াডাঙ্গার আলমডাঙ্গা উপজেলার কালিদাসপুর ইউনিয়নের জগন্নাথপুর – শ্রীরামপুর নামক জে এস মাধ্যমিক বিদ্যালয়ের কাছে এ ঘটনাটি ঘটে। নিহত ভ্যান চালক পার্শ্ববর্তী মিরপুর থানার আমবাড়িয়া গ্রামের বিশ্বাস পাড়ার মৃত আওলাদ আলীর ছেলে শাহজাহান (৫৫)।

প্রত্যক্ষদর্শীর মাধ্যমে জানা যায় আমবাড়িয়া গ্রামের কালাচাঁদ আলমডাঙ্গা থেকে সার কিনে বাড়ি ফেরার উদ্দেশ্যে যাইতেছিল পথিমধ্যে জগনাথপুর ব্রিজ পার হয়ে জেএস মাধ্যমিক বিদ্যালয়ের কাছে গেলে বিপরীত দিক থেকে ছুটে আসা দ্রুত গতির ট্রাকের সাথে মুখোমুখি সংঘর্ষ হলে জায়গাতে ট্রাকের চাকাই পিষ্ট হয়ে নাড়িভুড়ি বেড়িয়ে দেহ বিচ্ছিন্ন হয়ে যায়।ভ্যানে অন্য কোন যাত্রী ছিল না। কিন্তু আশ্চর্যের বিষয় হল ভ্যানচালক নিহত হলেও, ভ্যান রাস্তার পাশে ছিটকে যাওয়াতে ভ্যানের কিছুই হয়নি।

স্থানীয় লোকজন ট্রাক চালককে আটক করে থানা পুলিশ হেফাযতে দেয়য।আবার অনেকেই অভিযোগ করেছে নিহত ব্যক্তি ভ্যানচালক হওয়ায় ট্রাক ড্রাইভারকে পালিয়ে যেতে সাহায্য করেছে করছে কতিপয় ব্যাক্তি,খবর পেয়ে আলমডাঙ্গা থানা পুলিশের একটি টিম ঘটনাস্থলে হাজির হয়ে নিহতের মরদেহ উদ্ধার করে।