ঢাকাSunday , 3 January 2021
  1. অপরাধ-দূনীর্তি
  2. আইন-আদালত
  3. আর্ন্তজাতিক
  4. কৃষি ও অর্থনীতি
  5. খেলাধুলা
  6. চিকিৎসা
  7. জাতীয়
  8. দেশজুড়ে
  9. ধর্ম
  10. বিনোদন
  11. মতামত
  12. রাজনীতি
  13. লাইফস্টাইল
  14. শিক্ষা
  15. সম্পাদকীয়

উথলীতে গৃহহীন ও ভূমিহীনদের জন্য নির্মাণাধীন ঘর পরিদর্শন করলেন জেলা প্রশাসক

NAYAN AHMMED
January 3, 2021 8:53 am
Link Copied!

এম.এ.আর নয়ন / রাসেল হোসেন মুন্নাঃ


“আশ্রয়ণের অধিকার
শেখ হাসিনার উপহার”

“মুজিববর্ষে একটি মানুষও গৃহহীন থাকবে না”

মুজিব শতবর্ষ উপলক্ষ্যে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার এ ঘোষণা বাস্তবায়নে চুয়াডাঙ্গার জীবননগর উপজেলার উথলীতে গৃহহীন ও ভূমিহীন ব্যক্তিদের পুনর্বাসনের লক্ষ্যে সরকারি খাস জমিতে নির্মাণাধীন ঘর পরিদর্শন করলেন চুয়াডাঙ্গা জেলা প্রশাসক নজরুল ইসলাম সরকার। রবিবার (৩রা জানুয়ারী) দুপুর ১টার দিকে উথলী রেলস্টেশনের সন্নিকটে সেনেরহুদা দাসপাড়া সংলগ্ন স্থানে ৯টি পরিবারের জন্য নির্মাণাধীন ঘর তিনি সরেজমিনে পরিদর্শন করেন।

এ সময় উপস্থিত ছিলেন জীবননগর উপজেলা নির্বাহী অফিসার এস এম মুনিম লিংকন, জেলা প্রশাসনের সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট আমজাদ হোসেন, শিবানী সরকার, উপজেলা প্রশাসনের প্রকল্প বাস্তবায়নকারী কর্মকর্তা মিজানুর রহমান এবং উথলী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবুল কালাম আজাদ।

ঘর পরিদর্শন শেষে জেলা প্রশাসক নজরুল ইসলাম সরকার নির্মাণাধীন ঘরের কাজের মান দেখে সন্তুষ্টি প্রকাশ করেন। এছাড়া উথলী আখ সেন্টার থেকে উথলী ইউনিয়ন স্বাস্থ্য ও পরিবার কল্যাণ কেন্দ্রের সামনের রেলগেট পর্যন্ত চলাচলের রাস্তাটির অস্তিত্ব বিলীন হয়ে যাওয়ায় সেটি পুনরায় চালু করার জন্য প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করবেন বলে আশ্বাস প্রদান করেন।

এ সময় অনলাইন নিউজ পোর্টাল জয় নিউজ সেভেনের সম্পাদক ও প্রকাশক জাহাঙ্গীর আলমসহ স্থানীয় সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।