ঢাকাSunday , 21 February 2021
  1. অপরাধ-দূনীর্তি
  2. আইন-আদালত
  3. আর্ন্তজাতিক
  4. কৃষি ও অর্থনীতি
  5. খেলাধুলা
  6. চিকিৎসা
  7. জাতীয়
  8. দেশজুড়ে
  9. ধর্ম
  10. বিনোদন
  11. মতামত
  12. রাজনীতি
  13. লাইফস্টাইল
  14. শিক্ষা
  15. সম্পাদকীয়

উথলীতে পৃথক পৃথক ভাবে শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত

Rasel Munna
February 21, 2021 1:08 pm
Link Copied!

জয় নিউজ সেভেন।। একুশে ফেব্রুয়ারী মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন উপলক্ষে (২১শে ফেব্রুয়ারি ) রোববার সকাল ৮ টার সময় সেনেরহুদা জান্নাতুল খাদরা দাখিল মাদ্রাসায় ও উথলী ডিগ্রী কলেজে ভাষা শহীদদের স্মৃতির প্রতি শ্রদ্ধা জানিয়ে শহীদ মিনারে পুষ্পস্তবক অর্পণ,শিক্ষাপ্রতিষ্ঠানে জাতীয় পতাকা অর্ধনমিত রাখা ও ভাষা শহীদের স্মৃতিচারণে আলোচনা ও দোয়া অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।
জীবননগর উপজেলার সেনেরহুদা জান্নাতুল খাদরা দাখিল মাদ্রাসার সুপার শরিফুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জান্নাতুল খাদরা দাখিল মাদ্রাসার পরিচালনা পর্ষদের সুযোগ্য সভাপতি আবু জাফর।অনুষ্ঠানে অত্র প্রতিষ্ঠানের অন্যান্য শিক্ষক শিক্ষিকা ,কর্মচারীবৃন্দ ও সীমিত পরিসরে ছাত্র ছাত্রী বৃন্দ উপস্থিত ছিলেন। একই সময়ে
উথলী ডিগ্রী কলেজের সুযোগ্য অধ্যক্ষ আকরাম হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অত্র ডিগ্রী কলেজ পরিচালনা পর্ষদের সাবেক সভাপতি ও উথলী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আব্দুল হান্নান। বিশেষ অতিথি পরিচালনা পর্ষদের সদস্য হাজী রবিউল হোসেন।
অনুষ্ঠানে কলেজের শিক্ষক-শিক্ষিকা,কর্মচারী ও সীমিত পরিসরে ছাত্রছাত্রী উপস্থিত ছিলেন। আলোচনা সভা শেষে ভাষা শহীদদের আত্মার মাগফিরাত কামনায় দোয়া অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

রাসেল হোসেন মুন্না/সম্রাট হোসেন