ঢাকাSunday , 11 October 2020
  1. অপরাধ-দূনীর্তি
  2. আইন-আদালত
  3. আর্ন্তজাতিক
  4. কৃষি ও অর্থনীতি
  5. খেলাধুলা
  6. চিকিৎসা
  7. জাতীয়
  8. দেশজুড়ে
  9. ধর্ম
  10. বিনোদন
  11. মতামত
  12. রাজনীতি
  13. লাইফস্টাইল
  14. শিক্ষা
  15. সম্পাদকীয়

উথলী ইউপি’র ৬নং ওয়ার্ড সদস্য রতন অসুস্থতাজনিত কারণে হাসপাতালে ভর্তি

NAYAN AHMMED
October 11, 2020 5:48 pm
Link Copied!

এম.এ.আর নয়ন/সম্রাট হোসেন:

চুয়াডাঙ্গার জীবননগর উপজেলার উথলী ইউনিয়নের একতারপুর গ্রামের (৬নং ওয়ার্ড) আশরাফুল হক রতন মেম্বার অসুস্থতাজনিত কারণে হাসপাতালে ভর্তি রয়েছেন। রবিবার (১১ই অক্টোবর) সন্ধ্যার সময় পরিবারের লোকজন তাকে জীবননগর উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে নিয়ে এসে ভর্তি করেন।

পরিবারের লোকজন জানান, সন্ধ্যার একটু আগে হঠাৎ তার গ্যাস্ট্রিক ও ব্লাডপ্রেসার বেড়ে গেলে দ্রুত তাকে জীবননগর উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে নিয়ে এসে ভর্তি করা হয়। হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক পরীক্ষা নিরীক্ষা শেষে তার শরীরে স্যালাইন পুশ করেন।কিন্তু শারীরিক অবস্থার কোন উন্নতি না হওয়ায় হাসপাতাল থেকে ছাড়পত্র নিয়ে রাত সাড়ে ৯টার একটু পরে তাকে নিয়ে চুয়াডাঙ্গা সদর হাসপাতালের উদ্দেশ্যে রওনা হয় পরিবারের লোকজন। শেষ খবর পাওয়া পর্যন্ত তাকে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে বলে জানা গেছে।

তার দ্রুত সুস্থতা কামনা করে সকলের নিকট দোয়া কামনা করেছেন পরিবারের লোকজন এবং পাড়া প্রতিবেশীরা। রতন মেম্বারের অসুুুুস্থতার খবর শুনে তার স্বাস্থের খোঁজখবর নিতে হাসপাতালে উপস্থিত হন উথলী ইউপি’র ১নং ওয়ার্ড সদস্য জহুুরুল হক বিশ্বাস ঝন্টু এবং ৫নং ওয়ার্ড সদস্য আরমান আলী।