ঢাকাMonday , 4 January 2021
  1. অপরাধ-দূনীর্তি
  2. আইন-আদালত
  3. আর্ন্তজাতিক
  4. কৃষি ও অর্থনীতি
  5. খেলাধুলা
  6. চিকিৎসা
  7. জাতীয়
  8. দেশজুড়ে
  9. ধর্ম
  10. বিনোদন
  11. মতামত
  12. রাজনীতি
  13. লাইফস্টাইল
  14. শিক্ষা
  15. সম্পাদকীয়

উথলী শাখার নেতৃবৃন্দের সাথে জেলা মোটর শ্রমিক ইউনিয়নের নবনির্বাচিতদের সাক্ষাৎ

NAYAN AHMMED
January 4, 2021 8:00 pm
Link Copied!

রাসেল হোসেন মুন্না / সম্রাট হোসেন:


চুয়াডাঙ্গা আন্ত:জেলা ট্রাক ও ট্রাঙ্কলরী শ্রমিক ইউনিয়নের (রেজি. নং ১৮৯৫/০৬ খুলনা) দ্বি-বার্ষিক সাধারণ নির্বাচন গত শনিবার (২রা জানুয়ারি) শ্রমিক ইউনিয়নের কার্যালয়ে অনুষ্ঠিত হয়েছে।

নির্বাচনে জয় লাভ করায় সভাপতি মুনতাজ আলী ও সাধারণ সম্পাদক মামুন অর রশিদ কমিটির নবনির্বাচিত সকল সদস্যদের নিয়ে সোমবার (৪ঠা জানুয়ারী) বিকালে উথলী মোটর শ্রমিক ইউনিয়নের নেতৃবৃন্দের সাথে সৌজন্য সাক্ষাৎ করতে আসেন। জীবননগর উপজেলার উথলী বাজারে অবস্থিত মোটর শ্রমিক ইউনিয়নের অস্থায়ী কার্যালয়ে এই সৌজন্য সাক্ষাৎ অনুষ্ঠিত হয়।

সৌজন্য সাক্ষাৎকালে উথলী মোটর শ্রমিক ইউনিয়নের সভাপতি জাহাঙ্গীর আলম ও সাধারণ সম্পাদক মুন্সি রায়হান উদ্দীন নবনির্বাচিত সভাপতি ও সাধারণ সম্পাদকের গলায় ফুলের মালা দিয়ে বরণ করে নেন। পরবর্তীতে মিষ্টিমুখ করানোর মধ্যে দিয়ে জেলা মোটর শ্রমিক ইউনিয়নের নবনির্বাচিত সদস্যদের সাথে পরিচয় পর্ব শেষ করেন।

এ সময় নবনির্বাচিত সাধারণ সম্পাদক মামুন অর রশিদ বলেন, উথলী মোটর শ্রমিক ইউনিয়নের সভাপতি জাহাঙ্গীর আলম আমার দুর্দিনের সঙ্গী। কারণ তিনিই সর্বপ্রথম আমাদের ১৮৯৫/০৬ রেজিস্ট্রেশনের চালান উথলী ইউনিয়নে চালু করেন। তাই আমি কোনদিনই উথলী মোটর শ্রমিক ইউনিয়নের সভাপতি জাহাঙ্গীর আলমের কথা ভুলতে পারবো না। উথলী মোটর শ্রমিক ইউনিয়নের সদস্যদের কোন সমস্যা হলে আমার চুয়াডাঙ্গা জেলা মোটর শ্রমিক ইউনিয়ন সবসময় তাদের পাশে থাকবে।