ঢাকাTuesday , 17 November 2020
  1. অপরাধ-দূনীর্তি
  2. আইন-আদালত
  3. আর্ন্তজাতিক
  4. কৃষি ও অর্থনীতি
  5. খেলাধুলা
  6. চিকিৎসা
  7. জাতীয়
  8. দেশজুড়ে
  9. ধর্ম
  10. বিনোদন
  11. মতামত
  12. রাজনীতি
  13. লাইফস্টাইল
  14. শিক্ষা
  15. সম্পাদকীয়

এএসপি আনিসুল হত্যা মামলার এজাহারভুক্ত আসামি মামুন গ্রেফতার – JN7

NAYAN AHMMED
November 17, 2020 3:20 pm
Link Copied!


স্টাফ রিপোর্টার:


বাংলাদেশ পুলিশের সিনিয়র এএসপি আনিসুল হত্যার মামলার আসামি আব্দুল্লাহ-আল-মামুনকে গ্রেফতার করেছে পুলিশ। মঙ্গলবার (১৭ই নভেম্বর) সকালে মামুনকে শেরেবাংলা নগরের সরকারি স্টাফ কোয়ার্টারের বাসা থেকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত আসামিকে বিজ্ঞ আদালতে হাজির করে ১০ দিনের রিমাণ্ড আবেদন করলে আদালত ২ দিনের রিমাণ্ড মঞ্জুর করে।

আব্দুল্লাহ-আল-মামুন জাতীয় মানসিক স্বাস্থ্য ইনস্টিটিউটের রেজিস্ট্রার। এর আগে গত ৯ই নভেম্বর দুপুর পৌনে ১২টার দিকে আব্দুল্লাহ আল মামুন পুলিশের সিনিয়র এএসপি আনিসুলকে আদাবরের অনুমোদনবিহীন মাইণ্ড এইড হাসপাতালে পাঠান৷ সেখানে ভর্তির কিছুক্ষণ পরেই এএসপি আনিসুল মৃত্যুবরণ করেন। সেখানে আনিসুলকে মারধরের ঘটনার ফুটেজ সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়লে সাধারণ মানুষের মাঝে মিশ্র প্রতিক্রিয়ার সৃষ্টি হয়।

মঙ্গলবার সংবাদ সম্মেলনের মাধ্যমে আসামি আটকের বিষয়টি নিশ্চিত করার পাশাপাশি ঘটনার বিবরণ তুলে ধরেন তেজগাঁও জোনের উপ-পুলিশ কমিশনার হারুনুর রশিদ।

এএসপি আনিসুল বরিশাল মেট্রোপলিটন পুলিশের ট্রাফিক বিভাগের সহকারী কমিশনারের দায়িত্বে ছিলেন। তিনি জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের প্রাণ রসায়ন ও অণুপ্রাণবিজ্ঞান বিভাগের ৩৩তম ব্যাচের ছাত্র। তার গ্রামের বাড়ি গাজীপুরে।

এএসপি আনিসুলের মৃত্যুর পর তার বাবা ফাইজুদ্দীন আহমেদ ১৫ জনকে আসামি করে আদাবর থানায় হত্যা মামলা দায়ের করেন। ইতোমধ্যে ১৩জন আসামি পুলিশের হাতে আটক হয়েছে।