ঢাকাSaturday , 5 December 2020
  1. অপরাধ-দূনীর্তি
  2. আইন-আদালত
  3. আর্ন্তজাতিক
  4. কৃষি ও অর্থনীতি
  5. খেলাধুলা
  6. চিকিৎসা
  7. জাতীয়
  8. দেশজুড়ে
  9. ধর্ম
  10. বিনোদন
  11. মতামত
  12. রাজনীতি
  13. লাইফস্টাইল
  14. শিক্ষা
  15. সম্পাদকীয়

ওস্তাদ জাকির হোসেন রাজুর প্রতি কৃতজ্ঞ নায়ক সাইমন – JN7

NAYAN AHMMED
December 5, 2020 9:40 am
Link Copied!

হাফিজুর রহমান, স্টাফ রিপোর্টার:

বাংলা চলচ্চিত্রের নায়ক সাইমন সাদিক ওস্তাদ জাকির হোসেন রাজুর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেেন। শুক্রবার (৪ ডিসেম্বর) রাতে নায়ক সাইমন সাদিক ফেসবুক পেজে এক পোস্টের মাধ্যমে জানান, আমার ওস্তাদ জাকির হোসেন রাজু স্যার, যিনি আমাকে সাদিক মো. সাইমন থেকে আপনাদের সাইমন সাদিক বানিয়েছেন। দেশের যে কয়জন মানুষ আমাকে চেনেন, জানেন সেটা উনার উছিলায় আর আল্লাহর রহমতে হয়েছে।

আমি উনার মতো গুণীমানুষ আমার জীবনে অনেক কম দেখেছি। যিনি জানেন চলচ্চিত্র, দেশ, বিদেশ, সাহিত্য, সংস্কৃতি, রাজনীতি-সহ আরো অনেক কিছু। অনেক বড় বড় তারকার মুখে বলতে শুনেছি, উনাদের ওস্তাদরা তাদের অনেক যন্ত্রণা দিয়েছেন, অনেক পয়সাকড়ি নিয়েছেন তাদের কাছ থেকে। কিন্তু কোনোদিনই নাকি মূল্যায়ন পাননি।

আর আমার কি সৌভাগ্য,আমি আমার ওস্তাদের মতো একজন বিশাল মনের মানুষের হাত ধরে চলচ্চিত্রে এসেছি। যিনি কখনো বুঝতে দেননি যে এতো বড় মাধ্যমে আমি একা। নিজের সন্তানের মতো আমাকে আগলে রেখেছেন। দিয়েছেন স্নেহ, ভালোবাসা, সন্মান।

শিখিয়েছেন আমার জীবনের বেশির ভাগ কিছুই।
আমার স্যার ২য় বারের মতো সংলাপে জাতীয় চলচ্চিত্র পুরস্কার পেয়েছেন। সবাই উনার জন্য দোয়া করবেন। তিনি যেনো সবসময় সুস্থ আর সুন্দর থাকেন। যেনো আমাদের ভালো ভালো চলচ্চিত্র উপহার দিতে পারেন। অনেক অনেক অভিনন্দন, শ্রদ্ধা আর ভালোবাসা কৃতজ্ঞতা প্রকাশ করছি ওস্তাদের প্রতি।