ঢাকাMonday , 14 December 2020
  1. অপরাধ-দূনীর্তি
  2. আইন-আদালত
  3. আর্ন্তজাতিক
  4. কৃষি ও অর্থনীতি
  5. খেলাধুলা
  6. চিকিৎসা
  7. জাতীয়
  8. দেশজুড়ে
  9. ধর্ম
  10. বিনোদন
  11. মতামত
  12. রাজনীতি
  13. লাইফস্টাইল
  14. শিক্ষা
  15. সম্পাদকীয়

করোনায় আক্রান্ত হয়ে সাবেক সমবায় অফিসার শাহানা হেলালী’র মৃত্যু – JN7

NAYAN AHMMED
December 14, 2020 3:50 am
Link Copied!

এস এম নাসিম উদ্দিন, আন্দুলবাড়ীয়া (জীবননগর):

চুয়াডাঙ্গা জেলার সাবেক জেলা সমবায় অফিসার মেডাম শাহানা হেলালী দীর্ঘ ১ মাস করোনার সাথে যুদ্ধ করে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করিয়াছেন (ইন্নালিল্লাহী ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। মৃত্যুকালে তাহার বয়স হয়েছিলো ৬৫ বছর। তাহার মৃত্যুতে পরিবার পরিজনসহ অত্র এলাকায় গভীর শোক বিরাজ করছে।

পারিবারিক সূত্রে জানা যায়, ঝিনাইদহ জেলার মহেশপুর উপজেলার মিয়া সুন্দরপুর গ্রামের অবসরপ্রাপ্ত সরকারি কর্মকর্তা শরিফুল ইসলামের স্ত্রী, মেডাম শাহানা হেলালী চুয়াডাঙ্গা জেলায় কর্মরত থাকা অবস্থায় অত্যন্ত সৎ সমবায় অফিসার হিসেবে পরিচিত ও নমনীয় ব্যবহারের অধিকারী ছিলেন। দীর্ঘদিন চুয়াডাঙ্গা জেলায় সুনামের সাথে দায়িত্ব পালন শেষে গত ২০১৮ সালে তিনি চাকুরি জীবনের ইতি টানেন। এরপরে মাঝেমধ্যে স্বামীর বাড়ী মহেশপুর উপজেলার মিয়া সুন্দরপুর ও ঢাকাতে একমাত্র ছেলের সাথে পরিবার পরিজন নিয়ে বসবাস করে আসছিলেন।

গতমাসে তিনি করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে রাজধানী ঢাকার শেখ রাসেল গ্যাস্টোলিভার হাসপাতালে দীর্ঘ ১ মাস চিকিৎসাধীন ছিলেন। গতকাল রবিবার (১৩ই ডিসেম্বর) দুপুর ১২ টায় কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। আজ সোমবার সকাল ১০টায় তাকে স্বাস্থ্যবিধি মেনে মিয়া সুন্দরপুর পারিবারিক কবরস্থানে দাফন করা হবে। মৃত্যুকালে তিনি স্বামী, ১ ছেলে ১ মেয়ে নাতিনাতকুর সহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।