ঢাকাFriday , 9 April 2021
  1. অপরাধ-দূনীর্তি
  2. আইন-আদালত
  3. আর্ন্তজাতিক
  4. কৃষি ও অর্থনীতি
  5. খেলাধুলা
  6. চিকিৎসা
  7. জাতীয়
  8. দেশজুড়ে
  9. ধর্ম
  10. বিনোদন
  11. মতামত
  12. রাজনীতি
  13. লাইফস্টাইল
  14. শিক্ষা
  15. সম্পাদকীয়

করোনা প্রতিরোধে চুয়াডাঙ্গায় গণসচেতনতামূলক ক্যাম্পেইন অব্যাহত | JN7

Rasel Munna
April 9, 2021 1:45 pm
Link Copied!

জয় নিউজ সেভেন ।। সারাবিশ্বে ছড়িয়ে পড়া মহামারী করোনা ভাইরাস দেশে মারাত্মক আকার ধারণ করেছে। অতীত দিনের সব রেকর্ড ভেঙে দেশে প্রতিদিনই বাড়ছে করোনায় আক্রান্ত রোগী ও মৃতের সংখ্যা। দেশের অন্যান্য জায়গার ন্যায় চুয়াডাঙ্গায়ও করোনায় আক্রান্ত রোগীর সংখ্যা দিন দিন বৃদ্ধি পাচ্ছে। করোনার হাত থেকে জনসাধারণকে সুরক্ষিত রাখার জন্য চুয়াডাঙ্গা জেলা প্রশাসনের আয়োজনে প্রতিদিনই গণসচেতনতামূলক যৌথ ক্যাম্পেইন অনুষ্ঠিত হচ্ছে।

তারই ধারাবাহিকতায় চুয়াডাঙ্গা সদর উপজেলার সরোজগঞ্জ বাজারে শুক্রবার (৯ই এপ্রিল) সকাল ১০টার সময় জেলা প্রশাসন, পুলিশ বিভাগ, স্বাস্থ্যবিভাগ ও রাজনৈতিক দলের নেতৃবৃন্দের অংশগ্রহণে করোনা প্রতিরোধে গণসচেতনতা বৃদ্ধির লক্ষ্যে যৌথ ক্যাম্পেইন অনুষ্ঠিত হয়। ক্যাম্পেইনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চুয়াডাঙ্গা জেলা আওয়ামী লীগের সভাপতি ও চুয়াডাঙ্গা-১ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা সোলায়মান হক জোয়ার্দ্দার ছেলুন।

এ সময় ছেলুন বলেন, “স্বাস্থ্যবিধি মেনে চলেন। এক শ্রেণির কিছু ভাই-বোন আছে যারা বলে আরে ওসবে কিছু হবেনা। হবেনা বলা ঠিক না, রোগ কারো ভাই আত্মীয় নই। রোগ যখন ঠেসে ধরবে তখন আর ওসব কথা কাজে আসবেনা”। এছাড়া তিনি নামাজ আদায় করতে যাওয়া মুসল্লিদের মাস্ক পরিধান করে মসজিদে যাওয়ার পাশাপাশি জুম্মার নামাজের খুৎবা সংক্ষিপ্ত করার অনুরোধ জানান এবং সর্বসাধারণের মাঝে মাস্ক বিতরণ করেন।

ক্যাম্পেইনে অন্যান্যের মধ্যে আরও উপস্থিত ছিলেন চুয়াডাঙ্গা জেলা প্রশাসক মোঃ নজরুল ইসলাম সরকার, অতিরিক্তি পুলিশ সুপার (সদর সার্কেল) মোঃ জাহাঙ্গীর আলম, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মুহাম্মদ সাদিকুর রহমান, জেলা প্রশাসনের ম্যাজিস্ট্রেটবৃন্দ, সদর থানার ওসি আবু জিহাদ ফকরুল আলম খান, জেলা আওয়ামী লীগের বিভিন্ন পদস্থ নেতৃবৃন্দ ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ। জনসাধারণকে সচেতন করার লক্ষ্যে করোনা প্রতিরোধে গণসচেতনতামূলক এই যৌথ ক্যাম্পেইন অব্যাহত থাকবে বলে জানিয়েছেন চুয়াডাঙ্গা জেলা প্রশাসক মোঃ নজরুল ইসলাম সরকার।

রিপোর্ট: এম.এ.আর.নয়ন🌻এম.এইচ.সম্রাট