ঢাকাTuesday , 19 January 2021
  1. অপরাধ-দূনীর্তি
  2. আইন-আদালত
  3. আর্ন্তজাতিক
  4. কৃষি ও অর্থনীতি
  5. খেলাধুলা
  6. চিকিৎসা
  7. জাতীয়
  8. দেশজুড়ে
  9. ধর্ম
  10. বিনোদন
  11. মতামত
  12. রাজনীতি
  13. লাইফস্টাইল
  14. শিক্ষা
  15. সম্পাদকীয়

কলারোয়া পৌরসভা নির্বাচন উপলক্ষ্যে প্রার্থীদের সাথে পুলিশের মতবিনিময় – JN7

NAYAN AHMMED
January 19, 2021 10:36 am
Link Copied!

এম.এ.আর.নয়ন/এম.এইচ.সম্রাট।। সাতক্ষীরার কলারোয়া পৌরসভায় অনুষ্ঠিতব্য নির্বাচন উপলক্ষ্যে নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতাকারী সকল মেয়র ও কাউন্সিলর প্রার্থীদের সাথে মতবিনিময় সভা করেছে কলারোয়া থানা পুলিশ। মঙ্গলবার (১৯শে জানুয়ারি) সকাল ১১টার সময় থানা চত্বরে প্রার্থীদের উপস্থিতিতে এই মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাতক্ষীরা জেলার অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মির্জা সালাহউদ্দিন। এ সময় তিনি নির্বাচনী আচরণ বিধি অনুসারে প্রার্থীদের করণীয় ও বর্জনীয় বিষয়ে বিস্তারিত আলোচনা করেন এবং তাদের মতামত মনোযোগ দিয়ে শোনেন। পরবর্তীতে তিনি ৯টি ভোটকেন্দ্রের সবগুলো পরিদর্শন করেন এবং কোনটি সম্ভাব্য ঝুঁকিপূর্ণ কেন্দ্র তা যাচাই-বাছাই করেন।

পরিদর্শন শেষে তিনি উপস্থিত সাংবাদিকদের জানান, পৌরসভা নির্বাচনকালীন আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে, যেকোন অনাকাঙ্ক্ষিত পরিস্থিতি এড়াতে এবং একটি সুষ্ঠু, অবাধ ও নিরপেক্ষ নির্বাচন নিশ্চিত করতে প্রয়োজনীয় সকল প্রস্তুতি পুলিশের রয়েছে। এসময় কলারোয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মীর খায়রুল কবীরসহ অন্যান্য কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

বক্তব্য রাখছেন অতিরিক্ত পুলিশ সুপার মির্জা সালাহউদ্দিন -JN7