ঢাকাThursday , 14 March 2024
  1. অপরাধ-দূনীর্তি
  2. আইন-আদালত
  3. আর্ন্তজাতিক
  4. কৃষি ও অর্থনীতি
  5. খেলাধুলা
  6. চিকিৎসা
  7. জাতীয়
  8. দেশজুড়ে
  9. ধর্ম
  10. বিনোদন
  11. মতামত
  12. রাজনীতি
  13. লাইফস্টাইল
  14. শিক্ষা
  15. সম্পাদকীয়

কল্যাণ সভায় পুরস্কৃত হলেন জীবননগর থানার তিন পুলিশ অফিসার

Alomgir hossain
March 14, 2024 10:39 pm
Link Copied!

এম.এ.আর.নয়নঃ-চুয়াডাঙ্গা জেলার পুলিশ সুপার আর এম ফয়জুর রহমানের সভাপতিত্বে মার্চ/২০২৪ মাসের মাসিক কল্যাণ সভা অনুষ্ঠিত হয়েছে। কল্যাণ সভায় জেলার শ্রেষ্ঠ এসআইয়ের পুরস্কার পেয়েছেন জীবননগর থানার এসআই ফিরোজ হোসেন। এছাড়া সর্বোচ্চ সাজা ওয়ারেন্ট নিষ্পত্তি করায় পুরস্কার পেয়েছেন একই থানার এসআই এসএম রায়হান ও এএসআই জাহিরুল ইসলাম বৃহস্পতিবার (১৪ই মার্চ ২০২৪) সকাল সাড়ে ১০টার সময় পুলিশ লাইন্স ড্রিলসেডে এই কল্যাণ সভা অনুষ্ঠিত হয়। সভায় ভালো কাজের স্বীকৃতিস্বরূপ পুরস্কার হিসেবে জীবননগর থানার তিন পুলিশ অফিসারসহ মোট ১৫জনকে ক্রেস্ট, সার্টিফিকেট ও নগদ অর্থ প্রদান করা হয়।

এসময় পুলিশ সুপার বলেন,সকলের ঐক্যবদ্ধ চেষ্টায় জেলা পুলিশের সাফল্যের ধারাবাহিকতা ধরে রাখতে হবে। জেলা পুলিশের প্রতিটি ইউনিটে বিদ্যুৎ ব্যবহারে সচেতন হতে হবে। রাস্তায় মোটরসাইকেল যোগে চলাচলের সময় পুলিশের সকল সদস্যকে বাধ্যতামূলক হেলমেট ব্যবহার নিশ্চিত করতে হবে। স্বাস্থ্য সেবাসহ আশপাশ এলাকা পরিষ্কার পরিছন্ন রাখতে হবে এবং মেসে স্বাস্থ্যসম্মত খাবার পরিবেশন নিশ্চিত করতে হবে।

উক্ত কল্যাণ সভায় আরও উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ)রিয়াজুল ইসলাম (পুলিশ সুপার পদে পদোন্নতিপ্রাপ্ত),অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) আনিসুজ্জামান,সহকারী পুলিশ সুপার(দামুড়হুদা সার্কেল) জাকিয়া সুলতানা, পুলিশ হাসপাতালের মেডিকেল অফিসার হুমায়রা আক্তার, ডিএসবির পুলিশ পরিদর্শক সাইফুল ইসলাম, সকল অফিসার ইনচার্জ, কোর্ট পুলিশ পরিদর্শক, আরআই, আরওআই, টিআ (প্রশাসন), সকল ক্যাম্প ইনচার্জসহ চুয়াডাঙ্গা জেলা পুলিশের বিভিন্ন পদমর্যাদার অফিসার ও ফোর্স।