ঢাকাThursday , 21 January 2021
  1. অপরাধ-দূনীর্তি
  2. আইন-আদালত
  3. আর্ন্তজাতিক
  4. কৃষি ও অর্থনীতি
  5. খেলাধুলা
  6. চিকিৎসা
  7. জাতীয়
  8. দেশজুড়ে
  9. ধর্ম
  10. বিনোদন
  11. মতামত
  12. রাজনীতি
  13. লাইফস্টাইল
  14. শিক্ষা
  15. সম্পাদকীয়

কাভার্ডভ্যানে পুলিশের তল্লাশি; বিপুল পরিমাণ ফেন্সিডিলসহ দুই আসামি গ্রেফতার – JN7

NAYAN AHMMED
January 21, 2021 7:16 pm
Link Copied!

এম.এ.আর.নয়ন☆এম.এইচ.সম্রাট: কাভার্ডভ্যানে তল্লাশি চালিয়ে ১হাজার ৫শত ১বোতল ফেন্সিডিলসহ সেলিম (৩২) ও কাওছার (৪০) নামের দুই আসামিকে গ্রেফতার করেছে গাজীপুর ডিবি ও কালিয়াকৈর থানা পুলিশের একটি যৌথ টিম। বুধবার (২০শে জানুয়ারি) সন্ধ্যা ৭টা ৪৫ মিনিটের সময় ঢাকা টাঙ্গাইল মহাসড়কের কালিয়াকৈর এলাকা থেকে তাদের গ্রেফতার এবং এসব মাদকদ্রব্য উদ্ধার করা হয়।

ডিবি জানায়, গাজীপুর জেলার ভারপ্রাপ্ত পুলিশ সুপার এ কে এম জহিরুল ইসলামের সার্বিক তত্ত্ববধানে বুধবার রাতে ডিবি’র ওসি নিতাই চন্দ্র সরকারের নেতৃত্বে পুলিশের একটি চৌকস টিম গোপন সংবাদের ভিত্তিতে গাজীপুর জেলার কালিয়াকৈর থানাধীন গোয়ালবাথান এলাকায় ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের উপরে মাদকবিরোধী অভিযান পরিচালনা করে।

অভিযানকালে একটি কাভার্ডভ্যান (ঢাকা মেট্রো-ম-৫৪-৩১৮৮) তল্লাশি করে গাড়িটির ভেতর বিশেষ বক্সে লুকিয়ে রাখা অবস্থায় ১হাজার ৫শত ১বোতল ভারতীয় আমদানি নিষিদ্ধ ফেন্সিডিল উদ্ধার করতে সক্ষম হয় পুলিশ। এ সময় আটক করা হয় দুই আসামি।

গ্রেফতারকৃত আসামিদের বিরুদ্ধে কালিয়াকৈর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে। বৃহস্পতিবার দুপুরে গাজীপুর পুলিশের সুপারের কার্যালয়ে এক প্রেস ব্রেফিংয়ের মাধ্যমে সাংবাদিকদের এসব তথ্য জানান গাজীপুর জেলার অতিরিক্ত পুলিশ সুপার রাসেল শেখ।

উদ্ধারকৃত ফেন্সিডিলসহ পুলিশের মাঝে গ্রেফতারকৃত আসামিদ্বয়।