ঢাকাTuesday , 2 February 2021
  1. অপরাধ-দূনীর্তি
  2. আইন-আদালত
  3. আর্ন্তজাতিক
  4. কৃষি ও অর্থনীতি
  5. খেলাধুলা
  6. চিকিৎসা
  7. জাতীয়
  8. দেশজুড়ে
  9. ধর্ম
  10. বিনোদন
  11. মতামত
  12. রাজনীতি
  13. লাইফস্টাইল
  14. শিক্ষা
  15. সম্পাদকীয়

কার্পাসডাঙ্গায় কবি, শিল্পী ও সাংস্কৃতিক কর্মীদের মাঝে শীতবস্ত্র বিতরণ | JN7

Rasel Munna
February 2, 2021 5:56 am
Link Copied!

মশিউর রহমান তুষার, দামুড়হুদা প্রতিনিধি: চুয়াডাঙ্গার দামুড়হুদা উপজেলার কার্পাসডাঙ্গায় কবি, শিল্পী ও সাংস্কৃতিক কর্মীদের মাঝে কম্বল বিতরণ করা হয়েছে। ৩১শে জানুয়ারি রবিবার বিকাল ৪ টায় কার্পাসডাঙ্গা নজরুল স্মৃতি সংসদ অফিস কার্যালয়ে নজরুল স্মৃতি সংসদের সভাপতি এমএ গফুরের সভাপতিত্বে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে উপজেলা নির্বাহী কর্মকর্তা দিলারা রহমান প্রধান অতিথী হিসেবে উপস্থিত থেকে কম্বল বিতরণ করেন।

এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা প্রশাসনের সহকারী কমিশনার (ভূমি) সুদীপ্ত কুমার সিংহ, নজরুল স্মৃতি সংসদের সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম, দর্শনা কলেজের সাবেক ভিপি সিরাজুল ইসলাম, বাংলাদেশ বেতার ও টেলিভিশনের গীতিকার শরীফ সাথী, ওস্তাদ রঘুনাথ পাল, কবি আকলিমা খাতুন। উপস্থিত ছিলেন শিল্পী আলো মন্ডল, নিশাত শারমিন সোনিয়া, শাপলা খাতুন, গনেশ কর্মকার, সাংবাদিক রতন বিশ্বাস, মেহেদী হাসান মিলন,বিল্লাল হোসেন, ছাত্রলীগ নেতা সুলতান মাহমুদ, ফরিদুজ্জামান রানা প্রমুখ।

উপজেলা নির্বাহী কর্মকর্তা দিলারা রহমান এসময় বলেন, সাংস্কৃতিক কর্মী, কবি ও শিল্পীদের মাঝে উপস্থিত হতে পেরে নিজেকে খুব ভালো লাগছে। শুধু সরকারি কম্বল নয় যেকোন সরকারি সেবা দেয়ার জন্য সরকার প্রস্তুত রয়েছে। অনুষ্ঠান শেষে শিল্পীদের নিয়ে সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠানটির সঞ্চানলায় ছিলেন নজরুল স্মৃতি সংসদের সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম।