ঢাকাThursday , 11 February 2021
  1. অপরাধ-দূনীর্তি
  2. আইন-আদালত
  3. আর্ন্তজাতিক
  4. কৃষি ও অর্থনীতি
  5. খেলাধুলা
  6. চিকিৎসা
  7. জাতীয়
  8. দেশজুড়ে
  9. ধর্ম
  10. বিনোদন
  11. মতামত
  12. রাজনীতি
  13. লাইফস্টাইল
  14. শিক্ষা
  15. সম্পাদকীয়

কেশবপুরে নৌকার প্রার্থীকে বিজয়ী করার লক্ষ্যে ছাত্রলীগের নির্বাচন পরিচালনা কমিটি গঠন | JN7

Rasel Munna
February 11, 2021 4:01 pm
Link Copied!

জয় নিউজ সেভেন ।। আগামী ২৮শে ফেব্রুয়ারি কেশবপুর পৌর নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী বর্তমান মেয়র রফিকুল ইসলামকে বিজয়ী করতে উপজেলা ছাত্রলীগের নির্বাচন পরিচালনা কমিটি গঠন করা হয়েছে।

বুধবার (১০ই ফেব্রুয়ারি) বিকালে উপজেলা ছাত্রলীগের আহ্বায়ক কাজী আজাহারুল ইসলাম মানিকের সভাপতিত্বে ও পৌর ছাত্রলীগনেতা সাইফুল ইসলামের সঞ্চালনায় শহরের প্রাথমিক শিক্ষক মিলানায়তনে অনুষ্ঠিত মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন নৌকা প্রতীকের প্রার্থী ও পৌর আওয়ামী লীগের সভাপতি বর্তমান মেয়র রফিকুল ইসলাম।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কার্তিক চন্দ্র সাহা ও উপজেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক মফিজুর রহমান মফিজ। অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা ছাত্রলীগের যুগ্ম-আহ্বায়ক জাকির হোসেন মুন্না, শাহারিয়ার হাবিব, সৌরভ কবির, সাবেক পৌর ছাত্রলীনেতা সবুজ হোসেন নিরব, ছাত্রলীগনেতা শিপন, কামরুল, সোহেল, সোহান, জিসান, সোহাগ, পলাশ, মুন্না খান, হাবিবুর রহমান হাবিব, প্রত্যায় পাল তপু, রহিম, সোহেল, তুষার প্রমুখ।

মতবিনিময় শেষে নৌকার প্রার্থীকে বিজয়ী করার লক্ষ্যে উপজেলা ছাত্রলীগের আহ্বায়ক কাজী আজাহারুল ইসলাম মানিক-কে আহ্বায়ক, যুগ্ম-আহ্বায়ক জাকির হোসেন মুন্নু, উপজেলা ছাত্রলীগ নেতা শাহারিয়ার হাবিব ও পৌর ছাত্রলীগ নেতা সাইফুল ইসলামকে যুগ্ম-আহ্বায়ক এবং উপজেলা ছাত্রলীগের যুগ্ম-আহ্বায়ক হাবিবুর রহমান খান মুকুলকে সদস্য সচিব নির্বাচন করে ছাত্রলীগের নির্বাচন পরিচালনা কমিটি গঠন করা হয়।

আজিজুর রহমান, (কেশবপুর) যশোর।