ঢাকাWednesday , 17 February 2021
  1. অপরাধ-দূনীর্তি
  2. আইন-আদালত
  3. আর্ন্তজাতিক
  4. কৃষি ও অর্থনীতি
  5. খেলাধুলা
  6. চিকিৎসা
  7. জাতীয়
  8. দেশজুড়ে
  9. ধর্ম
  10. বিনোদন
  11. মতামত
  12. রাজনীতি
  13. লাইফস্টাইল
  14. শিক্ষা
  15. সম্পাদকীয়

কেশবপুর পৌর নির্বাচনে নৌকা প্রতীকের মেয়র প্রার্থী রফিকুল ইসলামের গণসংযোগ অব্যাহত | JN7

Rasel Munna
February 17, 2021 5:07 pm
Link Copied!

জয় নিউজ সেভেন ।। যশোরের কেশবপুর পৌর নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী বর্তমান মেয়র রফিকুল ইসলাম প্রতিনিয়ত গণসংযোগ, পথসভা ও উঠান বৈঠক করে চলেছেন। তারই ধারাবাহিকতায় মঙ্গলবার (১৬ই ফেব্রুয়ারি) দিনব্যাপী তিনি নৌকা প্রতীকে ভোট চেয়ে পৌরসভার ২নং ওয়ার্ডের ভোগতি নরেন্দ্রপুর এলাকায় ব্যাপক গণসংযোগ করেন।

গণসংযোগকালে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা প্রেসক্লাবের সভাপতি এস আর সাঈদ, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম-আহ্বায়ক তরিকুল ইসলাম, পৌর আওয়ামী লীগনেতা আবু শাহীন, আব্দুল হালিম, জি এম মিজানুর রহমান মিল্টন, পৌরসভার ২নং ভোগতি নরেন্দ্রপুর ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি ২ নং ওয়ার্ডের আওয়ামী লীগ সমর্থীত কাউন্সিলর পদপ্রার্থী হাবিবুর রহমান হাবিব, সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম, প্রবীণ আওয়ামী লীগনেতা সমসের মাল, বাবুল আক্তার, আবুল হোসেন, উপজেলা যুবমহিলা লীগের নার্গিস পারভীন প্রমুখ। গণসংযোগকালে আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী বর্তমান মেয়র রফিকুল ইসলাম বলেন, আমি পৌর মেয়র নির্বাচিত হওয়ার পর থেকে রাস্তা পাঁকাকরণ, লাইটিং ব্যবস্থার উন্নয়ন, সুপেয় পানি সরবরাহ, মসজিদ-মন্দির-সহ সকল প্রতিষ্ঠানে ব্যাপক উন্নয়ন করেছি এবং আগামী ২৮ ফেব্রায়ারী পৌরসভা নির্বাচনে পৌর মেয়র পদে তাকে ভোট প্রদান করে উন্নয়নের ধারা অব্যাহত রাখার জন্য ভোটারদের প্রতি আহ্বান জানান।

অপরদিকে মঙ্গলবার বিকালে পৌরসভার ৯নং ওয়ার্ডে আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী বর্তমান মেয়র রফিকুল ইসলামের পক্ষে ভোট চেয়ে গণসংযোগ করেন উপজেলা যুবমহিলা লীগের সভাপতি মিনুরানী হালদার ও যুবমহিলা লীগের নার্গিস পারভীন। এছাড়া আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী বর্তমান মেয়র রফিকুল ইসলামের পক্ষে ভোট চেয়ে গণসংযোগ করেন উপজেলা মহিলা আওয়ামী লীগের সভানেত্রী রাবেয়া ইকবাল, সাবেক ভাইস চেয়ারম্যান ফিরোজা আক্তার নাহিদ, সাংবাদিক তহমিনা খাতুন প্রমুখ।

এছাড়া মঙ্গলবার বিকালে উপজেলা যুবমহিলা লীগের সাংগঠনিক সম্পাদক রেহেনা ফিরোজের নেতৃত্বে নেতৃবৃন্দ নৌকা প্রতীকে ভোট চেয়ে পৌরসভার ১নং ও ৮ নং ওয়ার্ডে ব্যাপক গণসংযোগ করেন। গণসংযোগকালে আরো উপস্থিত ছিলেন মঙ্গলকোট ইউনিয়ন পরিষদের ইউপি সদস্য নাদিরা খাতুন ও ইউপি সদস্য নার্গিস বেগম, মজিদপুর ইউনিয়ন যুব মহিলা লীগের হামিদা বেগম, কেশবপুর সদর ইউনিয়ন যুব মহিলা লীগের রাশিদা বেগম, পৌর যুব মহিলা লীগের রেহেনা পারভীন রিপা, রেশমা খাতুন প্রমুখ।

কেশবপুর পৌর নির্বাচনে গণসংযোগ অব্যাহত। ছবি: জয় নিউজ সেভেন।

আজিজুর রহমান, যশোর।