ঢাকাFriday , 26 February 2021
  1. অপরাধ-দূনীর্তি
  2. আইন-আদালত
  3. আর্ন্তজাতিক
  4. কৃষি ও অর্থনীতি
  5. খেলাধুলা
  6. চিকিৎসা
  7. জাতীয়
  8. দেশজুড়ে
  9. ধর্ম
  10. বিনোদন
  11. মতামত
  12. রাজনীতি
  13. লাইফস্টাইল
  14. শিক্ষা
  15. সম্পাদকীয়

কোটচাঁদপুর-কালীগঞ্জ সড়কে ৩ মোটরসাইকেলের সংঘর্ষে নিহত-১ আহত-৪ | JN7

Rasel Munna
February 26, 2021 4:20 pm
Link Copied!

জয় নিউজ সেভেন ।। ঝিনাইদহের কোটচাঁদপুর-কালীগঞ্জ সড়কে তিন মোটরসাইকেলের সংঘর্ষে শিমুল বিশ্বাসের ছেলে শৌভিক বিশ্বাস (২০) নামে এক যুবক নিহত হয়েছে। সে কোটচাঁদপুর পৌরসভাধীন দুধসরা গ্রামের বামনপাড়ার কুয়েত প্রবাসী পিতার একমাত্র সন্তান।

শুক্রবার বিকাল ৪টার দিকে পাতবিলা নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে। খবর পেয়ে কালীগঞ্জ ফায়ার সার্ভিসের সদস্যরা তাদেরকে উদ্ধার করে কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

কালীগঞ্জ ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার মামুনুর রশিদ জানান, নিহত শিমুল বিশ্বাস মোটরসাইকেল যোগে কালীগঞ্জ থেকে কোটচাঁদপুরের দিকে যাচ্ছিলো। পথিমধ্যে পাতবিলা তেলপাম্পের সামনে পৌঁছালে একটি যাত্রীবাহি বাস ক্রসের সময় বাসের পিছন থেকে একটি মোটরসাইকেল ওভারটেকিং করতে যায়। ফলে দুই মোটসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়। এসময় পিছন থেকে আসা আরো একটি মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে ওই দুই মোটরসাইকেলের সাথে ধাক্কা লাগে। এতে ঘটনাস্থলে শিমুল বিশ্বাস মারা যায়। এসময় আহত হয় আরো চার মোটরসাইকেল আরোহী।

আহতদের মধ্যে তিনজনকে আশঙ্কাজনক অবস্থায় যশোর ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালে উন্নত চিকিৎসার জন্য পাঠানো হয়েছে। তবে প্রাথমিকভাবে তাদরে নাম পরিচয় পাওয়া যায়নি।

ছবি: জয় নিউজ সেভেন

রিপোর্ট: আশরাফুল আলম, ঝিনাইদহ।