ঢাকাSunday , 21 March 2021
  1. অপরাধ-দূনীর্তি
  2. আইন-আদালত
  3. আর্ন্তজাতিক
  4. কৃষি ও অর্থনীতি
  5. খেলাধুলা
  6. চিকিৎসা
  7. জাতীয়
  8. দেশজুড়ে
  9. ধর্ম
  10. বিনোদন
  11. মতামত
  12. রাজনীতি
  13. লাইফস্টাইল
  14. শিক্ষা
  15. সম্পাদকীয়

কোটচাঁদপুর মডেল থানার উদ্যোগে জনসাধারণের মাঝে ফ্রি মাস্ক বিতরণ | JN7

Rasel Munna
March 21, 2021 5:12 pm
Link Copied!

জয় নিউজ সেভেন ।। ঝিনাইদহের কোটচাঁদপুর মডেল থানার উদ্যোগে সর্বস্তরের জনগণের মাঝে ফ্রি মাস্ক বিতরণ করা হয়েছে। রবিবার (২১শে মার্চ) সকালে শহরের বিভিন্ন স্থানে এ কর্মসূচির উদ্বোধন করেন পৌরসভার নবনির্বাচিত মেয়র সহিদুজ্জামান সেলিম।

এ সময় ‘নো মাস্ক, নো সার্ভিস’ বিষয়ে মেয়র সহিদুজ্জামান সেলিম বলেন, আমরা সব সরকারি দফতর ও বিপণিবিতান গুলোতে ‘নো মাস্ক, নো সার্ভিস’ কার্যক্রম চালু করেছি। এ কার্যক্রম চালু রাখতেও আমরা সর্বাত্মক চেষ্টা করছি যাতে কেউ মাস্ক না পরে বিপণিবিতান গুলোতে না আসেন। উক্ত ফ্রি মাস্ক বিতরণ কর্মসূচির সার্বিক ব্যবস্থা ও নেতৃত্ব দেন মডেল থানার অফিসার ইনচার্জ ইমরান আলম।

এ সময় উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার কোটচাঁদপুর সার্কেল মোহাইমিনুল ইসলাম, পৌরশহরের ৩ নং ওয়ার্ড কাউন্সিলর জাহিদ হোসেন, ৪নং ওয়ার্ড কাউন্সিলর সুব্রত চক্রবর্তী, ৫নং ওয়ার্ড কাউন্সিলর শেখ সোহেল আরমান, এসআই জাহিরুল ইসলাম সহ পুলিশ প্রশাসনের সকল কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

কোটচাঁদপুর মডেল থানা পুলিশের কর্মকর্তারা শহরের বিভিন্ন এলাকার বিপণিবিতান ও সাধারণ জনগনকে মাস্ক পরার বিষয়ে সচেতন করেন এবং সবাইকে মাস্ক পরিয়ে দেন। করোনাভাইরাসের দ্বিতীয় ঢেউ মোকাবেলায় জনগণকে সচেতন করতে এ কার্যক্রম চলমান থাকবে বলে জানান অতিরিক্ত পুলিশ সুপার (কোটচাঁদপুর সার্কেল) মোহাইমিনুল ইসলাম।

রিপোর্ট: মামুনার রশীদ (সুমন), কোটচাঁদপুর।