ঢাকাTuesday , 17 November 2020
  1. অপরাধ-দূনীর্তি
  2. আইন-আদালত
  3. আর্ন্তজাতিক
  4. কৃষি ও অর্থনীতি
  5. খেলাধুলা
  6. চিকিৎসা
  7. জাতীয়
  8. দেশজুড়ে
  9. ধর্ম
  10. বিনোদন
  11. মতামত
  12. রাজনীতি
  13. লাইফস্টাইল
  14. শিক্ষা
  15. সম্পাদকীয়

কোটচাঁদপুর মডেল থানার শ্রেষ্ঠ এসআই নির্বাচিত হলেন আঃ মান্নান – JN7

NAYAN AHMMED
November 17, 2020 8:52 am
Link Copied!

 

ঝিনাইদহ প্রতিনিধি:


ঝিনাইদহ জেলার পুলিশ লাইনে বিশেষ কল্যাণ সভায় কোটচাঁদপুর মডেল থানার সেকেন্ড অফিসার এসআই (নিরস্ত্র) আব্দুল মান্নান কে ভালো কাজের স্বীকৃতিস্বরুপ নগদ অর্থ পুরস্কার প্রদান করা হয়েছে। ঝিনাইদহ পুলিশ সুপার মুনতাসিরুল ইসলাম তার হাতে পুরস্কার তুলে দেন।

রোববার দুপুরে ঝিনাইদহ পুলিশ লাইনস ড্রিল সেডে অনুষ্ঠিত বিশেষ কল্যাণ সভায় তাকে এ পুরস্কার প্রদান করা হয়। এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা রাজারবাগ পুলিশ হাসপাতালের পরিচালক (ডিআইজি) ড. হাসান উল হায়দার।

ওয়ারেন্টভুক্ত আসামি গ্রেফতার এবং থানাধীন এলকাসমূহের আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে গুরুত্বপূর্ণ ভূমিকা পালনের জন্য উত্তম অফিসার হিসাবে পুরস্কৃত হন তিনি।

এ বিষয়ে (সেকেন্ড অফিসার) এসআই (নিরস্ত্র) আঃ মান্নান বলেন, পুলিশ সুপার স্যার কর্তৃক উত্তম কাজের এই স্বীকৃতি আগামী দিনে আরো ভালো কাজ করতে আমাকে অনুপ্রাণিত করবে।

এ ব্যাপারে কোটচাঁদপুর মডেল থানার ওসি মাহবুবুল আলম বলেন, ভাল কাজ করার ফলে সেকেন্ড অফিসার এসআই (নিরস্ত্র) আঃ মান্নান কে সেরা হিসবে পুরষ্কৃত করা হয়েছে।

এসময় উপস্থিত ছিলেন, অতিরিক্ত পুলিশ সুপার (কোটচাঁদপুর সার্কেল) মোহাইমিনুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) আবুল বাশার, সহকারি পুলিশ সুপার (শৈলকুপা সার্কেল) আরিফুল ইসলাম প্রমুখ।