ঢাকাTuesday , 28 November 2023
  1. অপরাধ-দূনীর্তি
  2. আইন-আদালত
  3. আর্ন্তজাতিক
  4. কৃষি ও অর্থনীতি
  5. খেলাধুলা
  6. চিকিৎসা
  7. জাতীয়
  8. দেশজুড়ে
  9. ধর্ম
  10. বিনোদন
  11. মতামত
  12. রাজনীতি
  13. লাইফস্টাইল
  14. শিক্ষা
  15. সম্পাদকীয়

কোটচাদঁপুরে জেনারেল সালাহউদ্দিন মিয়াজীর আগমন উপলক্ষে গণসংবর্ধনা অনুষ্ঠিত

Alomgir hossain
November 28, 2023 10:09 pm
Link Copied!

কোটচাঁদপুর (ঝিনাইদহ) প্রতিনিধি:-এ নৌকা প্রতিক আপনাদের, আমি শুধু নৌকার মাঝি। আর আপনারাই পারেন, নির্বাচনে নৌকাকে বিজয়ী করে, কাংক্ষিত লক্ষ্যে পৌছে দিতে। মঙ্গলবার বিকেলে কোটচাঁদপুর মেইন বাসস্ট্যান্ডের গণসংবর্ধনা অনুষ্ঠানে এ কথা বলেন মেজর জেনারেল সালাহ উদ্দীন মিয়াজি। তিনি বলেন, অনেক যাচাই বাছাইয়ের পর, প্রধান মন্ত্রী শেখ হাসিনা যে নৌকা প্রতিক আমাকে দিয়েছেন,সেটা শুধু আমার প্রতিক না। এটা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিক, শেখ হাসিনার প্রতিক, নৌকা এ দেশের স্বাধীনতার প্রতিক। সংবর্ধনা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, কোটচাঁদপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোছাঃ শরিফুননেসা মিকি, পৌর মেয়র সহিদুজ্জামান (সেলিম), আওয়ামীলীগ নেতা হুমায়ূন কবির লতা, মহেশপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি সাজ্জাদ হোসেন, সাধারণ সম্পাদক মীর সুলতানুজ্জামান লিটন, কোটচাঁদপুর পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রিপন মন্ডল।

এদিকে নৌকার প্রার্থী সালাহ উদ্দিন মিয়াজির আগমন উপলক্ষে, দুপুরের পর থেকে কোটচাঁদপুর মেইন বাসস্ট্যান্ডে জড়ো হতে থাকে উপজেলার বিভিন্ন এলাকা থেকে আসা নেতা-কর্মীরা। বিকাল ৫ টান সময় বিশাল মটর সাইকেল আর প্রাইভেট মাইক্রো বাস নিয়ে কোটচাঁদপুর শহরে প্রবেশ করেন, প্রার্থী সালাহ উদ্দিন মিয়াজি। এ সময় নৌকার শ্লোগানে মুখরিত হয়ে উঠে এলাকাটি। আর খোলা মাইক্রোবাসের মধ্যে থেকে হাত নেড়ে শুভেচ্ছা জানাতে নেমে আসেন তিনি। যোগদান করেন, সংবর্ধনা অনুষ্ঠানে, নিজের জন্য নৌকা প্রতিকে ভোট চান মিয়াজি।

মেজর জেনারেল সালাহ উদ্দীন মিয়াজিকে নৌকা প্রতিক প্রদান করায়, প্রধান মন্ত্রী শেখ হাসিনাকে কৃতজ্ঞতা এ সংবর্ধনার আয়োজন করেন, কোটচাঁদপুর উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠন।