ঢাকাFriday , 25 December 2020
  1. অপরাধ-দূনীর্তি
  2. আইন-আদালত
  3. আর্ন্তজাতিক
  4. কৃষি ও অর্থনীতি
  5. খেলাধুলা
  6. চিকিৎসা
  7. জাতীয়
  8. দেশজুড়ে
  9. ধর্ম
  10. বিনোদন
  11. মতামত
  12. রাজনীতি
  13. লাইফস্টাইল
  14. শিক্ষা
  15. সম্পাদকীয়

গাঁজা সেবন করার অপরাধে চুয়াডাঙ্গায় ৩ যুবককে ১৫ হাজার টাকা অর্থদণ্ড – JN7

NAYAN AHMMED
December 25, 2020 11:07 am
Link Copied!

এম.এ.আর নয়ন / হাফিজুর রহমান:


গাঁজা সেবন করার অপরাধে চুয়াডাঙ্গায় ৩ যুবককে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে ১৫ হাজার টাকা অর্থদণ্ড প্রদান করা হয়েছে। ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন চুয়াডাঙ্গা সদর উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মুহাম্মদ সাদিকুর রহমান। শুক্রবার (২৫শে ডিসেম্বর) সকাল ১১টার সময় এই অভিযান পরিচালিত হয়।

ভ্রাম্যমাণ আদালত সূত্রে জানা যায়, শুক্রবার সকালে চুয়াডাঙ্গা সদর উপজেলার কলেজ পাড়ায় ভ্রাম্যমাণ আদালতের অভিযান পরিচালিত হয়। অভিযানে গাঁজা সেবন করার অপরাধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন, ২০১৮ সনের ৩৬ (১) সারণির ১৯ (ক) ধারায় মোট তিনজন যুবকের প্রত্যেককে ৫ হাজার টাকা করে সর্বমোট ১৫ হাজার টাকা অর্থদণ্ড প্রদান করেন ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট মুহাম্মদ সাদিকুর রহমান।

গাঁজা সেবনকরে অর্থদণ্ড প্রদানকারীরা হলো চুয়াডাঙ্গা সদরের ফার্মপাড়ার হিরা শেখের ছেলে রাসেল শেখ (২০), দক্ষিণ গোরস্থান পাড়ার রফিকুল ইসলামের ছেলে মশিউর রহমান (১৭) এবং একই এলাকার মোহাম্মদ আলীর ছেলে আসলাম আলী (২১)। ভ্রাম্যমাণ আদালত পরিচালনায় পেশকার সোবহান আলী, অফিস সহায়ক আরমান আলী এবং চুয়াডাঙ্গা সদর থানার পুলিশ নির্বাহী ম্যাজিস্ট্রেটকে সহযোগিতা করেন।