ঢাকাFriday , 13 November 2020
  1. অপরাধ-দূনীর্তি
  2. আইন-আদালত
  3. আর্ন্তজাতিক
  4. কৃষি ও অর্থনীতি
  5. খেলাধুলা
  6. চিকিৎসা
  7. জাতীয়
  8. দেশজুড়ে
  9. ধর্ম
  10. বিনোদন
  11. মতামত
  12. রাজনীতি
  13. লাইফস্টাইল
  14. শিক্ষা
  15. সম্পাদকীয়

গাইবান্ধায় ডিবি’র পৃথক অভিযানে পাঁচ আসামি আটক; হেরোইন ও গাঁজা উদ্ধার – JN7

NAYAN AHMMED
November 13, 2020 7:21 pm
Link Copied!

 

হৃদয় আহম্মেদ, স্টাফ রিপোর্টার:

গাইবান্ধা জেলা ডিবি পুলিশের পৃথক অভিযানে মাদকদ্রব্য গাঁজা ও হেরোইনসহ তিন আসামি আটক হয়েছে। অপর আরেকটি অভিযানে আটক হয়েছে দুই মাদকসেবি। বৃহস্পতিবার (১২ই নভেম্বর) গাইবান্ধা জেলার বিভিন্ন স্থানে দিনভর অভিযান চালিয়ে তিন আসামি আটক করা হয়। এছাড়া বৃহস্পতিবার দিবাগত গভীর রাতে ডিবি’র হাতে আটক হয় দুই মাদকসেবি।

ডিবি জানায়, গাইবান্ধা জেলার সুন্দরগঞ্জ থানাধীন ফলগাছা গ্রামের মোহাম্মদ নূর হোসেন এর ছেলে আজাহার আলী সরকার (৩২) চায়ের দোকান ছেড়ে দিয়ে তার নিজ এলাকা ফলগাছা বাজারে গাজার ব্যাবসা শুরু করে। অধিক মুনাফার লোভে তিস্তা হতে বেশি করে গাঁজা নিয়ে এসে এলাকায় গোপনে গাঁজাসেবিদের নিকট সে গাঁজা বিক্রি করে। এমন তথ্যের ভিত্তিতে বৃহস্পতিবার বিকালে ডিবি’র এসআই মোতালেব হোসেন সঙ্গীয় ফোর্স নিয়ে ফলগাছা হলহলিয়া ব্রিজের নিকট থেকে ১ কেজি গাঁজাসহ আজাহার হোসেনকে হাতেনাতে আটক করে। এ সময় তার সাথে থাকা অন্যান্য আসামি পালিয়ে যায়। আটককৃত আসামির বিরুদ্ধে সুন্দরগঞ্জ থানায় মাদক আইনে মামলা করা হয়েছে।

একই দিনে ডিবির অপর একটি টিম এসআই জহুরুল হকের নেতৃত্বে গোবিন্দগঞ্জ থানা এলাকায় অভিযান চালিয়ে কোটচাঁদপুর আরজি সাহাপাড়া এলাকা থেকে ১০ পুরিয়া হিরোইনসহ গোবিন্দগঞ্জ থানার আরজি সাহাপাড়া গ্রামের মৃত লাল মিয়ার ছেলে আমিনুল ইসলাম (৩২) এবং একই এলাকার মৃত মুনতাজ মন্ডলের ছেলে মিঠু মন্ডল (৩৫) নামের দুই আসামিকে আটক করে৷ তারা উভয়ই ছিনতাইকারী বলে জানা গেছে।

এছাড়া বৃহস্পতিবার দিবাগত রাত ২টা ৩০ মিনিটের সময় ডিবি’র একটি টিম গাইবান্ধা জেলার সাঘাটা থানাধীন ওসমানের পাড়া বাগান এলাকায় অভিযান পরিচালনা করে। এ সময় গাঁজার আসর থেকে ওসমানীর ছেলে আলিউর রহমান শাওন (২৪) ও গোলাম মোস্তাফার ছেলে দীন মোহাম্মদ (২৮) নামের দুই মাদকসেবিকে আটক করা হয়। আটককৃত আসামিদেরকে বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে।