ঢাকাWednesday , 2 December 2020
  1. অপরাধ-দূনীর্তি
  2. আইন-আদালত
  3. আর্ন্তজাতিক
  4. কৃষি ও অর্থনীতি
  5. খেলাধুলা
  6. চিকিৎসা
  7. জাতীয়
  8. দেশজুড়ে
  9. ধর্ম
  10. বিনোদন
  11. মতামত
  12. রাজনীতি
  13. লাইফস্টাইল
  14. শিক্ষা
  15. সম্পাদকীয়

চুয়াডাঙ্গার উথলীতে স্বাস্থ্যবিধি উপেক্ষা করে এজেন্ট ব্যাংকিং কেন্দ্র উদ্বোধন – JN7

NAYAN AHMMED
December 2, 2020 5:04 am
Link Copied!

মনিরুল ইসলাম, স্টাফ রিপোর্টার:

চুয়াডাঙ্গার জীবননগর উপজেলায় ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমেটেডের এজেন্ট ব্যাংকিং কেন্দ্র শুভ উদ্বোধন করা হয়েছে। মঙ্গলবার (১লা ডিসেম্বর) সকাল ১১টার সময় উপজেলার উথলী বাসস্ট্যান্ডে এই এজেন্ট ব্যাংকিং কেন্দ্রের উদ্বোধন করা হয়।

এ উপলক্ষ্যে উথলী বাসস্ট্যান্ডে দোয়া ও আলোচনা সভার আয়োজন করা হয়। জীবননগর ইসলামী ব্যাংকের কর্মকর্তা নজরুল ইসলামের সভাপতিত্বে জীবননগর উপজেলা পরিষদের চেয়ারম্যান হাজী হাফিজুর রহমান হাফিজ অনুষ্ঠনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ফিতা কেটে এজেন্ট ব্যাংকিং কেন্দ্রের উদ্বোধন করেন এবং আলোচনা সভায় অংশ নেন।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আন্তর্জাতিক খ্যাতি সম্পন্ন বক্তা মুফতি আমীর হামজা। তিনি আলোচনা সভায় অংশগ্রহণ করেন এবং দোয়া পরিচালনা করেন৷

এ সময় অন্যান্যের মধ্যে আরও উপস্থিত ছিলেন উথলী ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোবারক সোহেল আহম্মেদ প্রদীপ, উথলী ইউপি’র ২নং ওয়ার্ড সদস্য মঈনুল হাসান মঈন, উথলী হাফেজিয়া মাদ্রাসার প্রধান শিক্ষক হাফেজ সুলতান আহম্মেদসহ অন্যরা।

তবে এজেন্ট ব্যাংকিং কেন্দ্র উদ্বোধন উপলক্ষ্যে আয়োজিত দোয়া ও আলোচনা সভায় আগত অতিথিসহ উপস্থিত হওয়া বেশীরভাগ মানুষের বিরুদ্ধেই যথাযথ স্বাস্থ্যবিধি না মানার অভিযোগ তুলেছেন উথলী বাসস্ট্যান্ডের একাধিক ব্যবসায়ীসহ রাস্তা দিয়ে চলাচলরত পথচারী।

অনেকেই ক্ষোভ জানিয়ে বলেন, করোনার ২য় ধাপের সংক্রমণ ঝুঁকি ও বিস্তার রোধে সকলকে স্বাস্থ্যবিধি মেনে চলার জন্য সরকার ও স্বাস্থ্যবিভাগ থেকে উপদেশ দেওয়া হয়েছে। কিন্তু সমাজের শিক্ষিত ও জ্ঞান সম্পন্ন মানুষই যদি এভাবে স্বাস্থ্যবিধি উপেক্ষা করে জনসমাগম সৃষ্টি করে এবং মুখে মাস্ক ব্যবহার না করে ব্যাংকের এজেন্ট কেন্দ্র উদ্বোধন ও আলোচনা সভা করতে পারে তাহলে তো অশিক্ষিত ও গ্রামঞ্চলে বসবাসকারী মানুষজন স্বাস্থ্যবিধি অমান্য করবেই। স্বাস্থ্যবিধি অমান্য করে এজেন্ট ব্যাংকিং কেন্দ্র উদ্বোধন করায় এলাকায় সমালোচনার ঝড় বইছে।