ঢাকাThursday , 25 February 2021
  1. অপরাধ-দূনীর্তি
  2. আইন-আদালত
  3. আর্ন্তজাতিক
  4. কৃষি ও অর্থনীতি
  5. খেলাধুলা
  6. চিকিৎসা
  7. জাতীয়
  8. দেশজুড়ে
  9. ধর্ম
  10. বিনোদন
  11. মতামত
  12. রাজনীতি
  13. লাইফস্টাইল
  14. শিক্ষা
  15. সম্পাদকীয়

চুয়াডাঙ্গার উথলীর আখক্ষেতে তানজিলা হত্যার জন্য দায়ী আসামি পুলিশের হাতে গ্রেফতার

Rasel Munna
February 25, 2021 5:29 pm
Link Copied!

জয় নিউজ সেভেন ।। চুয়াডাঙ্গার জীবননগর উপজেলার উথলী গ্রামের কোমরপাড়ার মাঠের আখক্ষেত থেকে তানজিলা খাতুন (৩০) হত্যার জন্য দায়ী মূল আসামি পুলিশের হাতে গ্রেফতার হয়েছে। বৃহস্পতিবার (২৫শে ফেব্রুয়ারি) দুপুর আনুমানিক ২টার সময় কুষ্টিয়ার ভেড়ামারা এলাকা থেকে তাকে গ্রেফতার করে জীবননগর থানার এসআই আমির হোসেন এবং সঙ্গীয় অফিসার ফোর্স। গ্রেফতারকৃত আসামি হলো জীবননগরের সিংনগর গ্রামের মৃত সফর সর্দার ছেলে আব্দুস সালাম (৪০)। প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃত আসামি হত্যার দায় স্বীকার করেছে বলে জানিয়েছে পুলিশ। দ্রুত পদক্ষেপ নিয়ে হত্যা মামলার মূল আসামিকে গ্রেফতার করতে সমর্থ হওয়ায় জীবননগর থানা পুলিশকে সাধুবাদ জানিয়েছে এলাকাবাসী।

উল্লেখ্য, গতকাল বুধবার (২৪শে ফেব্রুয়ারি) সন্ধ্যায় মাঠ থেকে ঘাস কেটে বাড়ি ফেরার সময় উথলী কোমরচারা মাঠের আখক্ষেতের মধ্যে এক মহিলার ক্ষতবিক্ষত লাশ পড়ে থাকতে দেখে স্থানীয় ওয়ার্ড সদস্য মঈনুল হাসান মঈনকে বিষয়টি জানায় কতিপয় যুবক। মঈন মেম্বার পুলিশে খবর দিলে দ্রুত ঘটনাস্থলে উপস্থিত হয়ে লাশটি উদ্ধার করে নিজেদের হেফাজতে নেয় পুলিশ। লাশ উদ্ধারের পর পরই ঘটনার জন্য দায়ী আসামিকে গ্রেফতারের জন্য অভিযানে নামে পুলিশ। অত্যন্ত দক্ষতার পরিচয় দিয়ে ঘটনার ২৪ ঘন্টার মধ্যেই তারা আসামিকে গ্রেফতার করতে সমর্থ হয়।

তানজিলা হত্যার জন্য দায়ী আসামি গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করে জীবননগর থানার ওসি (তদন্ত) ফেরদৌস ওয়াহিদ জানান, গ্রেফতারকৃত আসামিকে আগামীকাল শুক্রবার বিজ্ঞ আদালতে সোপার্দ করা হবে।

পুলিশের মাঝে গ্রেফতারকৃত আসামি | ছবি: জয় নিউজ সেভেন

রিপোর্ট: রাসেল হোসেন মুন্না🌻এম.এইচ.সম্রাট