ঢাকাMonday , 17 January 2022
  1. অপরাধ-দূনীর্তি
  2. আইন-আদালত
  3. আর্ন্তজাতিক
  4. কৃষি ও অর্থনীতি
  5. খেলাধুলা
  6. চিকিৎসা
  7. জাতীয়
  8. দেশজুড়ে
  9. ধর্ম
  10. বিনোদন
  11. মতামত
  12. রাজনীতি
  13. লাইফস্টাইল
  14. শিক্ষা
  15. সম্পাদকীয়

চুয়াডাঙ্গার ডিসি ও সিভিল সার্জন করোনা ভাইরাসে আক্রান্ত

NAYAN AHMMED
January 17, 2022 1:01 pm
Link Copied!

জয় নিউজ সেভেন ।। চুয়াডাঙ্গার নবাগত জেলা প্রশাসক মোহাম্মদ আমিনুল ইসলাম খান ও সিভিল সার্জন ডা. সাজ্জাৎ হাসান করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন। রবিবার (১৬ই জানুয়ারি) রাতে জেলার শীর্ষ এই দুই কর্মকর্তার করোনা পজিটিভ হওয়ার বিষয়টি নিশ্চিত করা হয়। এরপর থেকেই তারা সরকারি বাসভবনে হোম কোয়ারান্টাইনে চলে যান।

জানা যায়, রবিবার বিকালে চুয়াডাঙ্গার জেলা প্রশাসক ও সিভিল সার্জন করোনা পরীক্ষার জন্য তাদের নমুনা প্রদান করেন। র‌্যাপিড এন্টিজেন টেস্টে তাদের রিপোর্ট পজিটিভ হয়। পরবর্তীতে সদর হাসপাতালের পিসিআর ল্যাবে নমুনা পাঠানো হলে সেখানেও তাদের রিপোর্ট পজিটিভ আসে। এদিকে চুয়াডাঙ্গা জেলায় করোনা ভাইরাস পুনরায় তার তাণ্ডব শুরু করলেও স্বাস্থ্যবিধি সম্পর্কে জনসাধারণ একেবারেই অসেচতন।

উল্লেখ্য, মোহাম্মদ আমিনুল ইসলাম খান গত ১৩ই জানুয়ারি চুয়াডাঙ্গা জেলা প্রশাসক হিসেবে দায়িত্বভার গ্রহণ করেন। ডা. সাজ্জাৎ হাসান সিভিল সার্জন হিসেবে দায়িত্বভার গ্রহণ করেন ১১ই জানুয়ারি। এখন থেকেই সচেতন না হলে জেলায় করোনার রূপ মারাত্মক আকার ধারণ করতে পারে বলে ধারণা করা হচ্ছে। এর আগে রবিবার সকালে চুয়াডাঙ্গার দর্শনা আন্তর্জাতিক চেকপোস্টে ১৩জন পাসপোর্টধারীর শরীরে করোনা ভাইরাসের উপস্থিতি সনাক্ত হয়। আক্রান্তদের ৮জন ভারতীয় ও ৫জন বাংলাদেশী নাগরিক। তাদেরকে নিজ নিজ দেশের হোম আইসোলেশনে পাঠানো হয়েছে।

রিপোর্ট: এম.এ.আর.নয়ন।