ঢাকাSunday , 11 April 2021
  1. অপরাধ-দূনীর্তি
  2. আইন-আদালত
  3. আর্ন্তজাতিক
  4. কৃষি ও অর্থনীতি
  5. খেলাধুলা
  6. চিকিৎসা
  7. জাতীয়
  8. দেশজুড়ে
  9. ধর্ম
  10. বিনোদন
  11. মতামত
  12. রাজনীতি
  13. লাইফস্টাইল
  14. শিক্ষা
  15. সম্পাদকীয়

চুয়াডাঙ্গার দামুড়হুদায় পুলিশের পৃথক অভিযানে হেরোইন ও গাঁজা উদ্ধার | JN7

Rasel Munna
April 11, 2021 6:27 pm
Link Copied!

জয় নিউজ সেভেন ।। চুয়াডাঙ্গার দামুড়হুদা উপজেলায় হেরোইনসহ মোঃ আরিফুল ইসলাম পলাশ (২৭) নামের এক আসামি পুলিশের হাতে গ্রেফতার হয়েছে। রবিবার (১১ই এপ্রিল) বিকাল ৫টা ৪৫ মিনিটের সময় উপজেলার কুতুবপুর গ্রাম থেকে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত আসামি দামুড়হুদা থানাধীন মুন্সিপুর গ্রামের সর্দারপাড়ার মোঃ আব্দুর রাজ্জাকের ছেলে।

পুলিশ জানায়, দামুড়হুদা থানাধীন কার্পাসডাঙ্গা পুলিশ ক্যাম্পের ইনচার্জ এসআই মোঃ আতিকুর রহমান এবং এএসআই মোঃ জাহিদুল ইসলাম সঙ্গীয় ফোর্সসহ রবিবার বিকালে কুতুবপুর গ্রামে আজাহার আলী অন্তর এর মুদি দোকানের সামনে পাকা রাস্তার উপর মাদকবিরোধী অভিযান পরিচালনা করে। অভিযানকালে মোঃ আরিফুল ইসলাম পলাশ নামের এক আসামিকে গ্রেফতার করে তার দখল থেকে উদ্ধার করা হয় ১৩ পুরিয়া হেরোইন।

গ্রেফতারকৃত আসামির বিরুদ্ধে দামুড়হুদা মডেল থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ এর ৩৬(১) সারণির ৮(ক) ধারায় মামলা দায়ের করা হয়েছে। তার বিরুদ্ধে থানায় একাধিক মাদক মামলা রয়েছে। দামুড়হুদা মডেল থানার ওসি আব্দুল খালেক বিষয়টি নিশ্চিত করেছেন।

এছাড়া একইদিন সন্ধ্যায় দামুড়হুদা উপজেলার দর্শনা থানার এসআই আহম্মেদ আলী সঙ্গীয় অফিসার ফোর্স নিয়ে দর্শনা-কার্পাসডাঙ্গা সড়কের মোঃ রবিউল ইসলামের চায়ের দোকানের সামনে পাকা রাস্তার উপর মাদকবিরোধী অভিযান পরিচালনা করে।

অভিযানকালে ১ কেজি গাঁজাসহ চুয়াডাঙ্গার দামুড়হুদা উপজেলার সুলতানপুর গ্রামের মোঃ ফিরোজ মিয়ার ছেলে সোনা মিয়া @ কাজল (১৯) এবং একই গ্রামের মৃত শুকুর আলীর ছেলে মোঃ রেজাউল করিম @ রেজা (৪৭) নামের দুই আসামিকে গ্রেফতার করে। গ্রেফতারকৃত আসামিদ্বয়ের বিরুদ্ধে দর্শনা থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের প্রক্রিয়াধীন রয়েছে। দর্শনা থানার ওসি মাহাব্বুর রহমান কাজল বিষয়টি নিশ্চিত করেছেন।

রিপোর্ট: এম.এ.আর.নয়ন🌻এম.এইচ.সম্রাট