ঢাকাSaturday , 31 October 2020
  1. অপরাধ-দূনীর্তি
  2. আইন-আদালত
  3. আর্ন্তজাতিক
  4. কৃষি ও অর্থনীতি
  5. খেলাধুলা
  6. চিকিৎসা
  7. জাতীয়
  8. দেশজুড়ে
  9. ধর্ম
  10. বিনোদন
  11. মতামত
  12. রাজনীতি
  13. লাইফস্টাইল
  14. শিক্ষা
  15. সম্পাদকীয়

চুয়াডাঙ্গার পৃথক দুটি স্থান থেকে বিজিবি’র অভিযানে অস্ত্র, গুলি ও ফেন্সিডিল উদ্ধার

NAYAN AHMMED
October 31, 2020 3:53 pm
Link Copied!

এম.এ.আর নয়ন, স্টাফ রিপোর্টার:


চুয়াডাঙ্গার জীবননগর ও দামুড়হুদা উপজেলার সীমান্ত এলাকায় বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) এর সদস্যরা অভিযান চালিয়ে পরিত্যক্ত অবস্থায় অস্ত্র, গুলি ও ফেন্সিডিল উদ্ধার করেছে। তবে এসব ঘটনার জন্য দায়ী কোন আসামিকে আটক করা সম্ভব হয়নি। শুক্রবার (৩০শে অক্টোবর) দিবাগত গভীর রাতে এসব মাদকদ্রব্য, অস্ত্র ও গুলি উদ্ধার করা হয়।
বিজিবি সূত্রে জানা যায়, নিজস্ব গোয়েন্দা তথ্যের ভিত্তিতে মহেশপুর ব্যাটালিয়ন (৫৮ বিজিবি) এর অধীনস্ত মেদেনীপুর বিওপি’র টহলদল হাবিলদার অখিল কুমারের নেতৃত্বে জীবননগর উপজেলার হরিহরনগর গ্রামে মাদকবিরোধী অভিযান পরিচালনা করে। এ সময় সীমান্তের শূন্যলাইন হতে আনুমানিক ১০০ গজ বাংলাদেশ অভ্যন্তরে হরিহরনগর গ্রামের একটি পুকুর পাড় হতে মালিকবিহীন অবস্থায় ২৪৫ বোতল ভারতীয় আমদানি নিষিদ্ধ ফেন্সিডিল উদ্ধার করা হয়।
এছাড়া একইরাতে চুয়াডাঙ্গা ব্যাটালিয়ন (৬ বিজিবি) এর অধীনস্ত মুন্সিপুর বিওপি’র টহলদল রাত ১টার সময় দামুড়হুদা উপজেলার কুতুবপুর গ্রামে অভিযান পরিচালনা করে। এ সময় মেইন পিলার ৯৩/৭ হতে ৫০ গজ বাংলাদেশ অভ্যন্তরে কুতুবপুর গ্রামের একটি মাঠের মধ্য হতে পরিত্যক্ত অবস্থায় একটি ওয়ান শুটার গান ও দু’টি তাজা গুলি উদ্ধার করা হয়।