ঢাকাFriday , 5 November 2021
  1. অপরাধ-দূনীর্তি
  2. আইন-আদালত
  3. আর্ন্তজাতিক
  4. কৃষি ও অর্থনীতি
  5. খেলাধুলা
  6. চিকিৎসা
  7. জাতীয়
  8. দেশজুড়ে
  9. ধর্ম
  10. বিনোদন
  11. মতামত
  12. রাজনীতি
  13. লাইফস্টাইল
  14. শিক্ষা
  15. সম্পাদকীয়

চুয়াডাঙ্গার বিভিন্ন স্থানে পুলিশের পৃথক অভিযানে ১০ আসামি গ্রেফতার

Alomgir hossain
November 5, 2021 4:07 pm
Link Copied!

জয় নিউজ সেভেন ।। চুয়াডাঙ্গার দর্শনা ও জীবননগর থানা পুলিশ পৃথক অভিযান পরিচালনা করে গ্রেফতারী পরোয়ানাভুক্ত ১০ আসামিকে গ্রেফতার করেছে৷ বৃহস্পতিবার (৪ঠা নভেম্বর) দিবাগত রাতে জেলার বিভিন্ন স্থান থেকে তাদের গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতদের মধ্যে দর্শনা থানা পুলিশের হাতে ৬জন ও জীবননগর থানা পুলিশের হাতে ৪জন আসামি গ্রেফতার হয়।

পুলিশ জানায়, দর্শনা থানার অফিসার ইনচার্জ (ওসি) এ,এইচ,এম লুৎফুল কবীরের নেতৃত্বে একদল চৌকস অফিসার ফোর্স গ্রেফতারী পরোয়ানা তামিল ও বিশেষ অভিযান পরিচালনাকালে দর্শনা থানাধীন দক্ষিণ চাঁদপুর গ্রামের মৃত তহিদুল জোয়ার্দ্দারের ছেলে নজরুল জোয়ার্দ্দার, বড়বলদিয়া গ্রামের মৃত মিজানুর রহমান ওরফে মিজা খোড়ার ছেলে আলী হোসেন, ঈশ্বরচন্দ্রপুর গ্রামের বক্স মণ্ডলের ছেলে তাইজেল মণ্ডল, একই গ্রামের ভাটাপাড়ার আমির হোসেনের মেয়ে ও সোহরাব হোসেনের স্ত্রী নাজমা বেগম, আকন্দবাড়িয়া রজনীগন্ধা আবাসনের মৃত আব্দুল কাদেরের ছেলে আবু বক্কর সিদ্দিক এবং আকন্দবাড়িয়া গ্রামের মাঝপাড়ার মৃত আব্দুল কাদেরের ছেলে শাহজাহান আলীকে গ্রেফতার করা হয়।

একই রাতে জীবননগর থানার অফিসার ইনচার্জ (ওসি) আব্দুল খালেকের নেতৃত্বে একদল চৌকস অফিসার ফোর্স গ্রেফতারী পরেয়ানাভুক্ত ৪ আসামিকে গ্রেফতার করেন। গ্রেফতারকৃতরা হলেন, জীবননগর থানাধীন হরিহরনগর গ্রামের মৃত ফরিদ মণ্ডলের মেয়ে রোজিনা খাতুন, সন্দা গ্রামের আব্দুর রশীদের মেয়ে ফরে খাতুন, একই গ্রামের আব্দুর রশিদ তরফদারের ছেলে ফারুক তরফদার এবং হাসাদাহ গ্রামের মাঝপাড়ার আব্দুল করিম মণ্ডলের ছেলে আলমগীর ওরফে আলম। গ্রেফতারকৃত সকল আসামিকে বিজ্ঞ আদালতে সোপার্দ করা হয়েছে।

রিপোর্ট: এম.এ.আর.নয়ন/এম.এইচ.সম্রাট।।