ঢাকাSaturday , 10 April 2021
  1. অপরাধ-দূনীর্তি
  2. আইন-আদালত
  3. আর্ন্তজাতিক
  4. কৃষি ও অর্থনীতি
  5. খেলাধুলা
  6. চিকিৎসা
  7. জাতীয়
  8. দেশজুড়ে
  9. ধর্ম
  10. বিনোদন
  11. মতামত
  12. রাজনীতি
  13. লাইফস্টাইল
  14. শিক্ষা
  15. সম্পাদকীয়

চুয়াডাঙ্গায় ইমামদের সাথে পু্লিশের আইনশৃঙ্খলা বিষয়ক মতবিনিময় সভা | JN7

Rasel Munna
April 10, 2021 2:00 pm
Link Copied!

জয় নিউজ সেভেন ।। বৈশ্বিক মহামারী করোনা ভাইরাসের বিস্তারোধে ও আসন্ন পবিত্র মাহে রমজান এবং ঈদ-উল-ফিতর উদযাপন উপলক্ষ্যে চুয়াডাঙ্গা সদর উপজেলার সম্মানিত ইমামদের সাথে আইনশৃঙ্খলা বিষয়ক এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। শনিবার (১০ই এপ্রিল) সকাল সাড়ে ১০টার সময় পুলিশ সুপারের কনফারেন্স রুমে এই মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

মতবিনিময় সভায় সমাজে বসবাসকারী সাধারণ মুসল্লিদের উদ্দেশ্যে বৈশ্বিক মহামারী করোনার বিস্তার রোধে স্বাস্থ্যবিধি সংক্রান্ত সরকারি নির্দেশনাগুলো প্রতিপালনের জন্য সন্মানিত ইমামদের সাথে বিশদ আলোচনা করা হয়। দেশে একটি বিশেষ গোষ্ঠী ধর্মীয় উগ্রবাদ প্রচারের মাধ্যমে জনগণের জানমালের ক্ষতিসাধনসহ একটি সংকট সৃষ্টি করেছে। দেশের সর্বোচ্চ আইন সংবিধান ও প্রচলিত আইন মেনে ধর্মীয় নেতাদের কথাবার্তা আচার- আচরণ ও তাদের সকল কার্যক্রম পরিচালনা করার জন্য মতবিনিময় সভায় ইমামদের অনুরোধ করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) আবু তারেক, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মোঃ জাহাঙ্গীর আলম, অতিরিক্ত পুলিশ সুপার (সদর) কনক কুমার দাস, সিনিয়র সহকারী পুলিশ সুপার (দামুড়হুদা সার্কেল) আবু রাসেল, চুয়াডাঙ্গা সদর থানার ওসি আবু জিহাদ ফকরুল আলম খানসহ জেলা পুলিশের অন্যান্য পুলিশ অফিসার এবং সদর উপজেলার বিভিন্ন মসজিদের সম্মানিত ইমাম সাহেবগণ।

রিপোর্ট: এম.এ.আর.নয়ন🌻এম.এইচ.সম্রাট