ঢাকাSunday , 1 November 2020
  1. অপরাধ-দূনীর্তি
  2. আইন-আদালত
  3. আর্ন্তজাতিক
  4. কৃষি ও অর্থনীতি
  5. খেলাধুলা
  6. চিকিৎসা
  7. জাতীয়
  8. দেশজুড়ে
  9. ধর্ম
  10. বিনোদন
  11. মতামত
  12. রাজনীতি
  13. লাইফস্টাইল
  14. শিক্ষা
  15. সম্পাদকীয়

চুয়াডাঙ্গায় ছাত্রলীগ নেতা রিগানকে কুপিয়ে জখম – JN7

NAYAN AHMMED
November 1, 2020 9:01 pm
Link Copied!

স্টাফ রিপোর্টার:

চুয়াডাঙ্গায় ছাত্রলীগ কর্মী শোয়েব রিগানকে আবারও ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে জখম করেছে একদল দুর্বৃত্ত। এ ঘটনায় শান্ত চুয়াডাঙ্গায় আবারও অশান্তির কালো ছায়া নেমে এসেছে। সাধারণ মানুষের মাঝে বিরাজ করছে চরম আতঙ্ক।

রবিবার (১লা নভেম্বর) রাত আনুমানিক সাড়ে ১১টার সময় সদর হাসপাতাল এলাকায় হামলার শিকার হয় রিগান। রক্তাক্ত অবস্থায় তাকে উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে ভর্তি করা হলে প্রাথমিক চিকিৎসা শেষে তাৎক্ষণিক তাকে ঢাকায় রেফার্ড করা হয়। হামলার শিকার হওয়া শোয়েব রিগান চুয়াডাঙ্গা পৌরশহরের মাঝের পাড়ার আজম আলীর ছেলে৷ রিগান চুয়াডাঙ্গা জেলা ছাত্রলীগের সহ-সভাপতি পদে রয়েছেন বলে জানা গেছে৷ এর আগে গত বছরের ১৮ই জুলাই রাতে চুয়াডাঙ্গার ফেরীঘাট রোড এলাকায় একই ধরনের হামলার শিকার হয়েছিলেন রিগান।

সে যাত্রায় তিনি প্রাণে বেঁচে গেলেও বর্তমানে তার অবস্থা খুবই আশঙ্কাজনক বলে জানিয়েছে চিকিৎসক। ধারালো অস্ত্র দিয়ে তার শরীরের একাধিক জায়গায় গভীরভাবে আঘাত করা হয়েছে। প্রাথমিকভাবে জানা যায়, অসুস্থ পিতাকে দেখার জন্য রবিবার রাতে সদর হাসপাতালে যায় রিগান। সেখানেই তাকে কুপিয়ে জখম করে দুর্বৃত্তরা। ঘটনার রহস্য উদঘাটনের পাশাপাশি হামলাকারীদের সনাক্ত করতে ইতোমধ্যে কাজ শুরু করেছে পুলিশ।