ঢাকাFriday , 15 January 2021
  1. অপরাধ-দূনীর্তি
  2. আইন-আদালত
  3. আর্ন্তজাতিক
  4. কৃষি ও অর্থনীতি
  5. খেলাধুলা
  6. চিকিৎসা
  7. জাতীয়
  8. দেশজুড়ে
  9. ধর্ম
  10. বিনোদন
  11. মতামত
  12. রাজনীতি
  13. লাইফস্টাইল
  14. শিক্ষা
  15. সম্পাদকীয়

চুয়াডাঙ্গায় পারিবারিক কলহের জেরে মেডিক্যাল এ্যাসিসটেন্ট’র আত্মহত্যা – JN7

NAYAN AHMMED
January 15, 2021 4:17 pm
Link Copied!

মশিউর রহমান তুষার ।। চুয়াডাঙ্গায় পারিবারিক কলহের জের ধরে এএসএম মিরাজুল হাসান তুষার নামের এক মেডিক্যাল এ্যাসিসটেন্ট সুইসাইট নোট লিখে আত্মহত্যা করেছে। গতকাল (১৪ই জানুয়ারি) বৃহস্পতিবার রাতে জেলা শহরের মল্লিকপাড়ায় এ ঘটনা ঘটে। নিহত এএসএম মিরাজুল হাসান তুষার ওই পাড়ার আবেদ হাসানের ছেলে এবং স্থানীয় ইম্প্যাক্ট মাসুদুল হক মেমোরিয়াল কমিউনিটি হেলথ সেন্টারের মেডিকেল এ্যাসিসটেন্ট। পারিবারিক কলহের কারণে তুষার আত্মহত্যা করেছেন বলে ধারণা পুলিশের।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, শুক্রবার সকালে সিলিংফ্যানে ঝুলন্ত অবস্থায় ছেলের লাশ দেখতে পান তার মা তরুলতা বিশ্বাস। পরে বিষয়টি থানায় জানালে পুলিশ তুষারের ঘর থেকে একটি সুইসাইট নোট উদ্ধার করে। ওই চিঠিতে লেখা ছিলো “আমি এএসএম মিরাজুল ইসলাম (তুষার) স্বজ্ঞানে-স্বেচ্ছায় নিজের সম্পূর্ণ ইচ্ছায় আত্মহত্যার পথ বেছে নিলাম। এই আত্মহত্যার পেছনে কারো কোনো এক বিন্দু পরিমাণ কোনো দোষ নেই। সরি মা। রাত ১২টা ৪০ মিনিট”।

এ ব্যাপারে চুয়াডাঙ্গা সদর থানার ওসি আবু জিহাদ ফকরুল আলম খান প্রতিবেদককে বলেন, ‘পারিবারিক কলহের কারণে তুষার নামের একজন আত্মহত্যা করেছেন। এ বিষয়ে সদর থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে।