ঢাকাSaturday , 6 February 2021
  1. অপরাধ-দূনীর্তি
  2. আইন-আদালত
  3. আর্ন্তজাতিক
  4. কৃষি ও অর্থনীতি
  5. খেলাধুলা
  6. চিকিৎসা
  7. জাতীয়
  8. দেশজুড়ে
  9. ধর্ম
  10. বিনোদন
  11. মতামত
  12. রাজনীতি
  13. লাইফস্টাইল
  14. শিক্ষা
  15. সম্পাদকীয়

চুয়াডাঙ্গায় ফেন্সিডিলসহ চায়ের দোকানদার বিজন গ্রেফতার-JN7

shomrat hossain
February 6, 2021 9:52 pm
Link Copied!

এম.এ.আর.নয়ন★এম.এইচ.সম্রাট:

চুয়াডাঙ্গা সদর থানা পুলিশের মাদকবিরোধী অভিযানে ভারতীয় আমদানি নিষিদ্ধ মাদকদ্রব্য ফেন্সিডিলসহ বিজন কুমার কর্মকার (৪০) নামের এক আসামি গ্রেফতার হয়েছে। গ্রেফতারকৃত আসামি চুয়াডাঙ্গা পৌরশহরের দৌলৎদিয়াড় (বঙ্গজপাড়া) এলাকার ষষ্ঠী কর্মকারের ছেলে এবং পৌরশহরের নিউমার্কেট এলাকার চায়ের দোকানদার। শনিবার (৬ই ফেব্রুয়ারি) রাত ৯টা ২০ মিনিটের সময় চুয়াডাঙ্গা নিউ মার্কেটস্থ আসামির নিজের চায়ের দোকান থেকে তাকে গ্রেফতার পুলিশ।

চুয়াডাঙ্গা সদর থানা সূত্রে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে সদর থানার এসআই আহসানুর রহমান এবং এএসআই জিন্নাহ সঙ্গীয় ফোর্স নিয়ে শনিবার রাতে পৌরশহরের নিউমার্কেট এলাকায় অভিযান পরিচালনা করে। অভিযানকালে নিউমার্কেটস্থ চায়ের দোকানদার বিজন কুমার কর্মকারকে তার চায়ের দোকানের ভেতর থেকে ১২ বোতল ফেন্সিডিলসহ হাতেনাতে গ্রেফতার করা হয়।

দীর্ঘদিন ধরে সে চা বিক্রয়ের পাশাপাশি অত্যন্ত সু-কৌশলে শহরের কিছু প্রভাবশালী, বিত্তশালীসহ বিভিন্ন রাজনৈতিক দলের কর্মী এবং বিভিন্ন শ্রেণি-পেশার চিহ্নিত মাদকাসক্ত যুবক তরুণদের মধ্যে এই ফেন্সিডিল সরবরাহ করতো বলে পুলিশের প্রাথমিক জিজ্ঞাসাবাদে সে স্বীকার করেছে।

চুয়াডাঙ্গা শহরের প্রাণকেন্দ্রে মাদক বিক্রয়ের সাথে জড়িত সিণ্ডিকেটের সদস্যদের সনাক্তকরণ ও আইনের আওতায় আনার স্বার্থে পুলিশের একটি টিম ইতোমধ্যে কাজ শুরু করেছে বলে জানিয়েছেন সদর থানার ওসি আবু জিহাদ ফকরুল আলম খান। গ্রেফতারকৃত আসামির বিরুদ্ধে যথাযথ আইনানুগ ব্যবস্থা গ্রহণ প্রক্রিয়াধীন রয়েছে।