ঢাকাMonday , 4 January 2021
  1. অপরাধ-দূনীর্তি
  2. আইন-আদালত
  3. আর্ন্তজাতিক
  4. কৃষি ও অর্থনীতি
  5. খেলাধুলা
  6. চিকিৎসা
  7. জাতীয়
  8. দেশজুড়ে
  9. ধর্ম
  10. বিনোদন
  11. মতামত
  12. রাজনীতি
  13. লাইফস্টাইল
  14. শিক্ষা
  15. সম্পাদকীয়

চুয়াডাঙ্গায় ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে মাদক ব্যবসায়ীর ২ বছরের কারাদণ্ড – JN7

NAYAN AHMMED
January 4, 2021 4:19 pm
Link Copied!

এম.এ.আর নয়ন / সম্রাট হোসেন:


চুয়াডাঙ্গায় ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে এক মাদক ব্যবসায়ীর দুই বছরের বিনাশ্রম কারাদণ্ড ও ৫০ টাকা জরিমানা করা হয়েছে। সোমবার (৪ঠা জানুয়ারী) সকাল ১১টার সময় চুয়াডাঙ্গা পৌরশহরের বেলগাছি (মুসলিম পাড়া) এলাকায় এই অভিযান পরিচালিত হয়। কারাদণ্ডপ্রাপ্ত আসামি হলো একই এলাকার আফছার আলীর ছেলে আব্দুর রশিদ (৪৩)। গাঁজা বিক্রয়ের অপরাধে তাকে এই কারাদণ্ড প্রদান করা হয়।

ভ্রাম্যমাণ আদালত সূত্রে জানা যায়, সোমবার সকালে চুয়াডাঙ্গা সদর উপজেলার বেলগাছি এলাকায় ভ্রাম্যমাণ আদালতের অভিযান পরিচালিত হয়। অভিযানকালে মাদকদ্রব্য গাঁজা বিক্রয়ের অপরাধে বেলগাছী এলাকার আব্দুর রশিদ নামের এক ব্যক্তিকে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন ২০১৮ এর ৩৬(১) সারণির ১৯(ক) ধারায় ২ বছরের বিনাশ্রম কারাদণ্ড এবং ৫০ টাকা জরিমানা করা হয়। ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন চুয়াডাঙ্গা সদর উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মুহাম্মদ সাদিকুর রহমান।

এ সময় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর চুয়াডাঙ্গা জেলা কার্যালয়ের পরিদর্শক আব্দুল্লাহ আল মামুন, পেশকার সোবহান আলী, অফিস সহায়ক আরমান আলী এবং চুয়াডাঙ্গা সদর থানা পুলিশের একটি টিম উপস্থিত ছিলেন।

পরবর্তীতে তিনি উপজেলার বিভিন্ন স্থানে চলমান জমি নাই ঘর নাই প্রকল্পের আওতায় নির্মাণাধীন বিভিন্ন ঘর পরিদর্শন করেন এবং শীতার্তদের মাঝে কম্বল বিতরণ করেন।