ঢাকাMonday , 1 February 2021
  1. অপরাধ-দূনীর্তি
  2. আইন-আদালত
  3. আর্ন্তজাতিক
  4. কৃষি ও অর্থনীতি
  5. খেলাধুলা
  6. চিকিৎসা
  7. জাতীয়
  8. দেশজুড়ে
  9. ধর্ম
  10. বিনোদন
  11. মতামত
  12. রাজনীতি
  13. লাইফস্টাইল
  14. শিক্ষা
  15. সম্পাদকীয়

চুয়াডাঙ্গায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে এক নারীর জেল ও জরিমানা | JN7

Rasel Munna
February 1, 2021 7:01 pm
Link Copied!

এম.এ.আর.নয়নএম.এইচ.সম্রাট।। চুয়াডাঙ্গায় ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে এক নারীর জেল ও জরিমানা করেছেন নির্বাহী ম্যাজিস্ট্রেট। কারাদণ্ডপ্রাপ্ত ওই নারী হলো আয়েশা খাতুন (৭৭)। তিনি চুয়াডাঙ্গা পৌরশহরের জোয়ার্দ্দার পাড়ার মৃত মওলা বক্সের স্ত্রী। সোমবার (১লা ফেব্রুয়ারি) বিকাল ৪টার সময় ভ্রাম্যমাণ এই আদালত পরিচালনা করেন চুয়াডাঙ্গা সদর উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মুহাম্মদ সাদিকুর রহমান।

ভ্রাম্যমাণ আদালত সূত্রে জানা যায়, সোমবার বিকালে সদর উপজেলার বিভিন্ন এলাকায় ভ্রাম্যমাণ আদালতের অভিযান পরিচালনা করেন নির্বাহী ম্যাজিস্ট্রেট মুহাম্মদ সাদিকুর রহমান। অভিযানকালে আয়েশা খাতুন নামের নারীকে ১ পিস বুপ্রেনরফাইন ইনজেকশনসহ গ্রেফতার করা হয়। পরবতীতে গ্রেফতারকৃত আসামিকে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ এর ৩৬(১) সারণির ১৬ ধারায় ৩ মাসের বিনাশ্রম কারাদণ্ড ও ১০০ (একশত) টাকা অর্থদণ্ড প্রদান করেন ভ্রাম্যমাণ আদালতের বিচারক নির্বাহী ম্যাজিস্ট্রেট মুহাম্মদ সাদিকুর রহমান।

ভ্রাম্যমাণ আদালত পরিচালনায় পেশকার সোবহান আলী, অফিস সহায়ক আরমান আলী এবং চুয়াডাঙ্গা সদর থানা পুলিশের একটি টিম বিজ্ঞ নির্বাহী ম্যাজিস্ট্রেটকে সহযোগিতা করেন। এই ধরনের অভিযান অব্যাহত থাকবে বলে জানিয়েছেন চুয়াডাঙ্গা সদর উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মুহাম্মদ সাদিকুর রহমান।

পুলিশের মাঝে কারাদণ্ডপ্রাপ্ত আসামি | JN7