ঢাকাThursday , 8 April 2021
  1. অপরাধ-দূনীর্তি
  2. আইন-আদালত
  3. আর্ন্তজাতিক
  4. কৃষি ও অর্থনীতি
  5. খেলাধুলা
  6. চিকিৎসা
  7. জাতীয়
  8. দেশজুড়ে
  9. ধর্ম
  10. বিনোদন
  11. মতামত
  12. রাজনীতি
  13. লাইফস্টাইল
  14. শিক্ষা
  15. সম্পাদকীয়

চুয়াডাঙ্গায় র‌্যাব পুলিশের পৃথক অভিযানে গাঁজা উদ্ধার | JN7

Rasel Munna
April 8, 2021 5:04 pm
Link Copied!

জয় নিউজ সেভেন ।। চুয়াডাঙ্গার জীবননগরে মাদকবিরোধী অভিযান পরিচালনা করে মাদকদ্রব্য গাঁজাসহ মোঃ সিরাজুল ইসলাম (৩৮) নামের এক আসামিকে গ্রেফতার করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)। বৃহস্পতিবার (৮ই এপ্রিল) বেলা ১টার সময় উপজেলার হাসাদাহ এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত আসামি চুয়াডাঙ্গার জীবননগর উপজেলার হাসাদাহ গ্রামের মাঝেরপাড়ার মোঃ আব্দুল করিমের ছেলে।

র‌্যাব জানায়, গোপন সংবাদের ভিত্তিতে সিপিসি-২, র‌্যাব-৬ ঝিনাইদহ ক্যাম্পের একটি চৌকস আভিযানিক দল স্কোয়াড কমাণ্ডার সিনিয়র সহকারী পুলিশ সুপার সোহেল পারভেজের নেতৃত্বে বৃহস্পতিবার দুপুরে জীবননগর থানাধীন হাসাদাহ এলাকায় মাদকবিরোধী অভিযান পরিচালনা করে। অভিযানকালে জালাল মিয়ার ড্রাগন ফল বাগানের পশ্চিম পাশে হাসাদাহ-মহেশপুর সড়কের উপর হতে সিরাজুল ইসলাম নামের এক আসামিকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত আসামির দখল হতে উদ্ধার করা হয় ১ কেজি ৬০০ গ্রাম গাঁজা।

পরবর্তীতে উদ্ধারকৃত আলামতসহ গ্রেফতারকৃত আসামিকে জীবননগর থানায় হস্তান্তর করে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ এর ৩৬(১) সারণির ১৯(ক) ধারায় মামলা দায়ের করা হয়। সিপিসি-২, র‌্যাব-৬ ঝিনাইদহ ক্যাম্পের পক্ষ থেকে এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে বিষয়টি নিশ্চিত করা হয়েছে।

এছাড়া চুয়াডাঙ্গার দর্শনা থানা পুলিশ মাদকবিরোধী সফল অভিযান পরিচালনা করে মাদকদ্রব্য গাঁজাসহ মোঃ সুজন নামের এক আসামিকে গ্রেফতার করেছে। বৃহস্পতিবার (৮ই এপ্রিল) সকাল সাড়ে ৭টার সময় তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত আসামি কুষ্টিয়ার মিরপুর থানাধীন সুতাইল গ্রামের আমজাদ হোসেনের ছেলে।

পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে দর্শনা থানার এসআই সাইফুল ইসলাম সঙ্গীয় অফিসার ফোর্সসহ দর্শনা থানাধীন পারকৃঞ্চপুর বাজারের জামে মসজিদের সামনে পারকৃঞ্চপুর-সুলতানপুর পাকা রাস্তার উপর মাদকবিরোধী অভিযান পরিচালনা করে। অভিযানকালে ২ কেজি গাঁজাসহ এক আসামিকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত আসামির বিরুদ্ধে দর্শনা থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণে আইনে মামলা দায়ের করা হয়েছে। দর্শনা থানার ওসি মোঃ মাহাব্বুর রহমান বিষয়টি নিশ্চিত করেছেন।

রিপোর্ট: এম.এ.আর.নয়ন🌻এম.এইচ.সম্রাট