ঢাকাMonday , 18 January 2021
  1. অপরাধ-দূনীর্তি
  2. আইন-আদালত
  3. আর্ন্তজাতিক
  4. কৃষি ও অর্থনীতি
  5. খেলাধুলা
  6. চিকিৎসা
  7. জাতীয়
  8. দেশজুড়ে
  9. ধর্ম
  10. বিনোদন
  11. মতামত
  12. রাজনীতি
  13. লাইফস্টাইল
  14. শিক্ষা
  15. সম্পাদকীয়

চুয়াডাঙ্গায় সড়ক দুর্ঘটনায় স্বামী-স্ত্রীর মর্মান্তিক মৃত্যু – JN7

NAYAN AHMMED
January 18, 2021 4:50 pm
Link Copied!

হাফিজুর রহমান, স্টাফ রিপোর্টার: চুয়াডাঙ্গা সদর উপজেলার হাতিকাটা মোড়ের চায়ের হাট নামক স্থানে মোটরসাইকেল ও ইট বোঝাই আলমসাধুর মুখোমুখি সংঘর্ষে মোটরসাইকেল চালক আবদুল্লাহ আল মাসুম (৩০) ও তার স্ত্রী লিভা খাতুন (২৪) নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও তিনজন। সোমবার (১৮ই জানুয়ারি) সন্ধ্যার সময় এই মর্মান্তিক দুর্ঘটনা ঘটে।

নিহত আবদুল্লাহ আল মাসুম মেহেরপুর সদর উপজেলার গহরপুর গ্রামের আদম আলীর ছেলে এবং নিহত লিভা খাতুন আবদুল্লাহ আল মাসুমের স্ত্রী।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, সোমবার সন্ধ্যায় আবদুল্লাহ আল মাসুম ও তার স্ত্রী লিভা খাতুন চুয়াডাঙ্গা থেকে কাজ শেষে মোটরসাইকেল যোগে গ্রামের বাড়ি গহরপুর ফিরছিল। পথিমধ্যে সদর উপজেলার হাতিকাটা মোড়ের চায়ের হাট নামক স্থানে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি ইট বোঝাই (অবৈধ যান) আলমসাধুর সাথে তাদের ব্যবহৃত মোটরসাইকেলটির মুখোমুখি সংঘর্ষ হয়।

এতে মোটরসাইকেল চালক আবদুল্লাহ আল মাসুম ও তার স্ত্রী লিভা খাতুনসহ ৪জন গুরুতর আহত হয়। ফায়াসার্ভিসের সদস্যরা আহতদের উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালের জরুরি বিভাগে নিলে মোটরসাইকেল চালক আবদুল্লাহ আল মাসুমকে মৃত ঘোষণা করেন কর্তব্যরত চিকিৎসক।

আহত লিভা খাতুন ও আলমসাধু চালক সজিব (১৭) মাথায় গুরুতর আঘাতপ্রাপ্ত হওয়ায় উন্নত চিকিৎসার জন্য তাদেরকে রাজশাহীতে রেফার্ড করা হলে পথিমধ্যে লিভা খাতুনের মৃত্যু হয়। আহত অন্যদেরকে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে ভর্তি রেখে চিকিৎসা দেওয়া হচ্ছে।

চুয়াডাঙ্গা সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) আবু জিহাদ ফকরুল আলম খান ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।