ঢাকাMonday , 4 January 2021
  1. অপরাধ-দূনীর্তি
  2. আইন-আদালত
  3. আর্ন্তজাতিক
  4. কৃষি ও অর্থনীতি
  5. খেলাধুলা
  6. চিকিৎসা
  7. জাতীয়
  8. দেশজুড়ে
  9. ধর্ম
  10. বিনোদন
  11. মতামত
  12. রাজনীতি
  13. লাইফস্টাইল
  14. শিক্ষা
  15. সম্পাদকীয়

চুয়াডাঙ্গা দামুড়হুদার ধান্যঘরায় সড়ক দুর্ঘটনা এক কৃষক নিহত-JN7

shomrat hossain
January 4, 2021 1:11 pm
Link Copied!

মশিউর রহমান তুষার, দামুড়হুদা প্রতিনিধিঃ

দামুড়হুদা উপজেলার ধান্যঘরা গ্রামে পাওয়ারটিলারের ধাক্কায় আব্দুল হাকিম ( ৪২) নামের এক কৃষক নিহত হয়েছে। আজ (৪ঠা জানুয়ারী)সোমবার দুপুর ২ টার সময় ধান্যঘরা গ্রামের নরু ফরাসীর ছেলে হাকিম কৃষক কৃষি কাজের শেষে নিজের সাইকেল নিয়ে মাঠ থেকে বাড়ি ফিরছিলেন,একই দিক থেকে মেসার্স নিউ ভাটার ইট ভর্তি পাওয়ার ট্রিলার আসছিল। ঠিক যখন দুর্গাপুরের মোড়ে তখন হাকিমের বাই- সাইকেলের চাকা একটু বাঁকা হয়ে যায়। এবং মের্সাস নিউ ভাটার ইট ভর্তি পাওয়ার ট্রিলার হাকিকে বাঁচাতে ডান দিকে মোড় নেই, তার আগেই সাইকেল চালক কৃষক ততক্ষণে পাওয়ার ট্রিলারের পিছনের চাকার নীচে পড়ে যায় এবং ইট ভর্তি পাওয়ার ট্রিলারটি হাকিমের পেটের উপর দিয়া চলে যায়।পাওয়ার ট্রিলারের ড্রাইভার সম্রাট গাড়ী থেকে লাফিয়ে হাকিমকে বাঁচতে চায়। কিন্তু বাচাতে গিয়া ইট ভর্তি পাওয়ার ট্রিলার নিয়ন্ত্রণ হারিয়ে ডান পাশে একটি গর্তের মধ্যে পড়ে যায়।

এদিকে ধানঘরার গ্রাম বাসি জানায় পাওয়ার ট্রিলারের ড্রাইভারের কোনো দোষ নেই। কারণ পাওয়ার ট্রিলারের চালক ঠিক ঠাক মতো রাস্তা দিয়ে আসছিলো, কৃষক হাকিম যখন রাস্তার পাশ দিয়ে যাচ্ছে, তখন রাস্তার পাশে ইটে সামনের চাকা বাঁকা হয়ে রোডের উপর পরার সাথে সাথে পাশ দিয়ে আশা পাওয়ার ট্রিলার তার পিছনের চাকা হাকিমের পেটের উপর উঠে পড়ে, এবং ড্রাইভার সম্রাট গাড়ী ছেড়ে কৃষক হাকিম কে বাঁচানোর জন্য গাড়ী থেকে লাফিয়ে হাকিম কে বাঁচানোর চেষ্টা করেও তাকে বাচাতে পারিনি, তার আগেই কৃষক হাকিমের পেটের উপর উঠে যাওয়ার কারণে ঘটনাস্থলে মারা যায়।হাকিমের মৃত্যুর খবর শোনার পর তার আত্নীয় সজন কান্নায় ভেঙে পড়ে। সব চেয়ে বড় বিষয় পাওয়ার ট্রিলার ড্রাইভার সম্রাট গাড়ী ছেড়ে পালিয়ে যায়নি, কারণ গ্রাম বাসি তবে তোমার তো কোনো দোষ নাই তুমি কেনও পালিয়ে যাবে। তবুও গ্রাম বাসি ড্রাইভার সম্রাট কে পালিয়ে চলে যাওয়ার কথা বলে, পরে বহু মানুষের কথা মত পালিয়ে যায়।

ঘটনার পর দর্শনা থানার অফিসার ইনচার্জ ওসি মাহবুবুর রহমান কাজল, পুলিশ ফোর্স নিয়ে ঘটনাস্থল পরিদর্শন করেন এবং বিষয়টি নিশ্চিত করেন।