ঢাকাTuesday , 27 October 2020
  1. অপরাধ-দূনীর্তি
  2. আইন-আদালত
  3. আর্ন্তজাতিক
  4. কৃষি ও অর্থনীতি
  5. খেলাধুলা
  6. চিকিৎসা
  7. জাতীয়
  8. দেশজুড়ে
  9. ধর্ম
  10. বিনোদন
  11. মতামত
  12. রাজনীতি
  13. লাইফস্টাইল
  14. শিক্ষা
  15. সম্পাদকীয়

চুয়াডাঙ্গা পুলিশ সুপারের অফিস পরিদর্শন করলেন খুলনা রেঞ্জের অতি. ডিআইজি

NAYAN AHMMED
October 27, 2020 3:56 pm
Link Copied!

রাসেল হোসেন মুন্না/সম্রাট হোসেন:

চুয়াডাঙ্গা পুলিশ সুপারের অফিস বার্ষিক পরিদর্শন এবং জীবননগর থানা দ্বি-বার্ষিক পরিদর্শন করেছেন খুলনা রেঞ্জের অতিরিক্ত ডিআইজি (এডমিন এণ্ড ফিনান্স) মোঃ হাবিবুর রহমান, বিপিএম।

মঙ্গলবার (২৭শে অক্টোবর) সকাল সাড়ে ১০টার সময় তিনি জীবননগর থানা দ্বি-বার্ষিক পরিদর্শনে আসেন। থানা পরিদর্শন শেষে তিনি থানা প্রাঙ্গণে একটি কমলা গাছের চারা রোপণ করেন। এ সময় উপস্থিত ছিলেন চুয়াডাঙ্গা জেলার পুলিশ সুপার জাহিদুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) আবু তারেক, সিনিয়র সহকারী পুলিশ সুপার (দামুড়হুদা সার্কেল) আবু রাসেল, জীবননগর থানার অফিসার ইনচার্জ (ওসি) সাইফুল ইসলাম, ওসি (তদন্ত) ফেরদৌস ওয়াহিদসহ অন্যান্য পুলিশ অফিসারগণ।

জীবননগর থানা পরিদর্শন শেষে তিনি চুয়াডাঙ্গা পুলিশ সুপারের অফিস বার্ষিক পরিদর্শন করেন। এ সময় অতিরিক্ত ডিআইজি মোঃ হাবিবুর রহমান বলেন, সমসাময়িক কিছু তিক্ত ঘটনার কারণে পুলিশের সকল ভাল অর্জন ভূলুন্ঠিত হচ্ছে।

তিনি চুয়াডাঙ্গা জেলা পুলিশ এ কর্মরত সকলকে সততা ও নিষ্ঠার সাথে দায়িত্ব পালনের নির্দেশনা প্রদান করেন। তিনি আরও বলেন, বিট পুলিশিং কার্যক্রম পুলিশকে জনগণের আরও কাছে যাওয়ার সুযোগ তৈরি করে দিয়েছে। যা কাজে লাগিয়ে প্রকৃত পক্ষেই জনগণের সেবক হিসেবে নিজেদের গড়ে তুলতে হবে।