ঢাকাFriday , 18 December 2020
  1. অপরাধ-দূনীর্তি
  2. আইন-আদালত
  3. আর্ন্তজাতিক
  4. কৃষি ও অর্থনীতি
  5. খেলাধুলা
  6. চিকিৎসা
  7. জাতীয়
  8. দেশজুড়ে
  9. ধর্ম
  10. বিনোদন
  11. মতামত
  12. রাজনীতি
  13. লাইফস্টাইল
  14. শিক্ষা
  15. সম্পাদকীয়

চুয়াডাঙ্গা সফরে আসলেন জীবননগরের কৃতি সন্তান বিচারপতি কে, এম, হাফিজুল আলম – JN7

NAYAN AHMMED
December 18, 2020 4:38 pm
Link Copied!

এম.এ.আর নয়ন / সম্রাট হোসেন:

স্বপরিবারে নিজ জেলা চুয়াডাঙ্গায় কয়েকদিনের জন্য সফরে আসলেন বাংলাদেশ সুপ্রীম কোর্টের, হাইকোর্ট বিভাগের বিচারপতি কে, এম, হাফিজুল আলম। শুক্রবার (১৮ই ডিসেম্বর) বিকাল ৪টার দিকে তিনি চুয়াডাঙ্গা সার্কিট হাউজে এসে পৌঁছান। এ সময় বিচারপতি কে, এম, হাফিজুল আলমকে ফুলেল শুভেচ্ছা জানান জেলা প্রশাসক নজরুল ইসলাম সরকার এবং পুলিশ সুপার জাহিদুল ইসলাম। এরপর বিচারপতিকে গার্ড অব অনার প্রদান করেন চুয়াডাঙ্গা জেলা পুলিশের একটি টিম।

এর আগে শুক্রবার সকালে তিনি ঢাকার কমলাপুর রেলস্টেশন হতে সুন্দরবন ট্রেনযোগে চুয়াডাঙ্গার উদ্দেশ্যে যাত্রা করেন। আজ রাতে চুয়াডাঙ্গায় অবস্থান করে আগামীকাল শনিবার সকালে তিনি মেহেরপুরের মুজিবনগর স্মৃতিসৌধে পুষ্পস্তবক অর্পণ করবেন। দুপুরে মুজিবনগর রেস্ট হাউজে মধ্যাহ্নভোজ শেষে বিকালে আটকবর হয়ে চুয়াডাঙ্গা সার্কিট হাউজে ফিরে আসবেন৷ পরেরদিন তিনি নিজ গ্রাম জীবননগর উপজেলার কেডিকে ইউনিয়নের খয়েরহুদায় যাবেন এবং মাতা-পিতার কবর যিয়ারত শেষে জীবননগর হাসিনা প্লাজায় নিজ বাড়িতে অবস্থান করবেন৷ পরবর্তী দিন তিনি নিজ উপজেলার বিভিন্ন স্থান ঘুরে দেখবেন। এছাড়া এই সফরে তিনি ঝিনাইদহ জেলার কোটচাঁদপুর এবং যশোর জেলার চৌগাছায় বেড়াতে যাবেন বলে জানা গেছে।

উল্লেখ্য, বিচারপতি কে, এম, হাফিজুল আলম চুয়াডাঙ্গার জীবননগর উপজেলার খয়েরহুদা গ্রামের মৃত আমির ডাক্তারের ছেলে। বিচারপতি নিজ গ্রামে আসছেন এমন খবরে গ্রামবাসী খুবই আনন্দিত এবং তাকে নিয়ে গর্ববোধ করছে।