ঢাকাTuesday , 19 December 2023
  1. অপরাধ-দূনীর্তি
  2. আইন-আদালত
  3. আর্ন্তজাতিক
  4. কৃষি ও অর্থনীতি
  5. খেলাধুলা
  6. চিকিৎসা
  7. জাতীয়
  8. দেশজুড়ে
  9. ধর্ম
  10. বিনোদন
  11. মতামত
  12. রাজনীতি
  13. লাইফস্টাইল
  14. শিক্ষা
  15. সম্পাদকীয়

জীবননগরের আন্দুলবাড়ীয়ায় ভ্রাম্যমাণ অভিযান, ৪ প্রতিষ্ঠানকে জরিমানা

Alomgir hossain
December 19, 2023 10:45 pm
Link Copied!

এম.এ.আর.নয়নঃ-জীবননগরের আন্দুলবাড়ীয়ায় ভ্রাম্যমাণ অভিযান চালিয়ে নানা অপরাধে চার ব্যাবসা প্রতিষ্ঠানকে মোট ১৬ হাজার টাকা জরিমানা করা হয়েছে। মঙ্গলবার(১৯শে ডিসেম্বর ২০২৩ খ্রি) দুপুরে এ অভিযান পরিচালনা করেন জাতীয় ভোক্তা
অধিকার সংরক্ষণ অধিদপ্তর চুয়াডাঙ্গা জেলা
কার্যালয়ের সহকারী পরিচালক সজল আহম্মেদ।

তিনি জানান, মঙ্গলবার দুপুরে জীবননগর উপজেলার আন্দুলবাড়ীয়া বাজারে মাংস, পেঁয়াজসহ নিত্যপ্রয়োজনীয় পণ্যের দাম, মূল্যতালিকা ও ক্রয়-বিক্রয় রশিদ যাচাইকালে মেসার্স ইনা মাংসের দোকানে মুল্যতালিকা না থাকা ও যথাযথভাবে সংরক্ষণ না করে মাংস বিক্রয়ের অপরাধে প্রতিষ্ঠানটির মালিক ইনামুল্লাহকে ভোক্তা অধিকার সংরক্ষণ আইনে ২ হাজার টাকা জরিমানা করা হয়।

এছাড়া মেসার্স কবির স্টোরের মালিক কবির হোসেনকে যথাযথভাবে নিত্যপ্রয়োজনীয় পণ্যের মূল্যতালিকা প্রদর্শন না করা, মেয়াদোত্তীর্ণ এবং মেয়াদ ও মূল্যবিহীন পণ্য বিক্রয়ের অপরাধে একই আইনে ৬ হাজার টাকা, মেসার্স নজরুল স্টোরের মালিক নজরুল ইসলামকে ৫ হাজার টাকা ও মেসার্স সেলিনা স্টোরের মালিক জাকির হোসেনকে ৩ হাজার টাকা জরিমানা করা হয়।

এসময় ব্যবসায়ীদের সতর্ক করা হয় এবং সচেতনতামুলক লিফলেট বিতরণ করা হয়। চুয়াডাঙ্গা পুলিশ লাইন্সের একটি টিম অভিযান পরিচালনায় সহোযোগিতা করেন। সজল আহম্মেদ আরও জানান জনস্বার্থে এ অভিযান অব্যাহত থাকবে।