ঢাকাMonday , 14 December 2020
  1. অপরাধ-দূনীর্তি
  2. আইন-আদালত
  3. আর্ন্তজাতিক
  4. কৃষি ও অর্থনীতি
  5. খেলাধুলা
  6. চিকিৎসা
  7. জাতীয়
  8. দেশজুড়ে
  9. ধর্ম
  10. বিনোদন
  11. মতামত
  12. রাজনীতি
  13. লাইফস্টাইল
  14. শিক্ষা
  15. সম্পাদকীয়

জীবননগরের আন্দুলবাড়ীয়ায় ৮তম বার্ষিক ওয়াজ মাহফিল অনুষ্ঠিত – JN7

NAYAN AHMMED
December 14, 2020 3:37 am
Link Copied!

এস এম নাসিম উদ্দিন, আন্দুলবাড়ীয়া (জীবননগর):

চুয়াডাঙ্গার জীবননগর উপজেলার আন্দুলবাড়ীয়ায় ৮ম বার্ষিক ওয়াজ মাহফিল অনুষ্ঠিত হয়েছে। মিস্ত্রীপাড়া মহল্লবাসীর আয়োজনে গতকাল রোববার (১৩ই ডিসেম্বর) সন্ধ্যা সাড়ে ৭টার সময় মিস্ত্রীপাড়া ঈদগাহ মাঠে এই ওয়াজ মাহফিল শুরু হয়। মাহফিলের প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জীবননগর উপজেলা পরিষদের চেয়ারম্যান হাজী হাফিজুর রহমান হাফিজ। তিনি স্থানীয় ধর্মপ্রাণ মুসুল্লিদের সাথে সালাম ও শুভেচ্ছা বিনিময় করে মঞ্চ থেকে বিদায় নেন।

ঈশার নামাজের পর ওয়াজ মাহফিল আনুষ্ঠানিক ভাবে শুরু হয়। প্রবীণ শিক্ষক আব্দুল বারীর সভাপতিত্বে উক্ত মাহফিলে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আন্দুলবাড়ীয়া ইউপি চেয়ারম্যান শেখ শফিকুল ইসলাম মোক্তার। প্রধান বক্তা হিসেবে কুরআন সুন্নাহর আলোকে ওয়াজ করেন বিশিষ্ট ইসলামী চিন্তাবিদ হাফেজ মাওলানা মোঃ এরশাদ আলী নোমানী, খতিব পিয়ারপুর জামে মসজিদ কুষ্টিয়া। দ্বিতীয় বক্তা হিসেবে ওয়াজ করেন হযরত মাওলানা মোঃ আবুল কাশেম জিহাদী, চুয়াডাঙ্গা, আল কুরআন এন্ড স্টাটিজ ইসলামি বিশ্ববিদ্যালয় ঢাকা। বিশেষ বক্তা হিসেবে ওয়াজ করেন হযরত মাওলানা মুফতি মোঃ নাসির উদ্দিন সাহেব, খতিব ও ইমাম আন্দুলবাড়ীয়া মিস্ত্রীপাড়া বাজার জামে মসজিদ। এছাড়াও স্থানীয় উলামায়ে কেরামগণ ওয়াজ করেন।

এ সময় উপস্থিত ছিলেন মিস্ত্রীপাড়া মহল্লাবাসীসহ আন্দুলবাড়ীয়া ইমাম মুয়াজ্জিন কল্যাণ কমিটির নেতৃবৃন্দ এবং বিভিন্ন স্থান থেকে আগত ধর্মপ্রাণ মুসল্লীবৃন্দ ও স্থানীয় গণ্যমাণ্য ব্যক্তিবর্গ।