ঢাকাSunday , 27 December 2020
  1. অপরাধ-দূনীর্তি
  2. আইন-আদালত
  3. আর্ন্তজাতিক
  4. কৃষি ও অর্থনীতি
  5. খেলাধুলা
  6. চিকিৎসা
  7. জাতীয়
  8. দেশজুড়ে
  9. ধর্ম
  10. বিনোদন
  11. মতামত
  12. রাজনীতি
  13. লাইফস্টাইল
  14. শিক্ষা
  15. সম্পাদকীয়

জীবননগরের আন্দুলবাড়ীয়ায় শ্রমিক সর্দার আদম আলীকে মারধর – JN7

NAYAN AHMMED
December 27, 2020 9:23 am
Link Copied!

আন্দুলবাড়ীয়া প্রতিনিধি:


চুয়াডাঙ্গার জীবননগর উপজেলার আন্দুলবাড়ীয়া বাজারে প্রবীণ কৃষি শ্রমিকদের সর্দার আদম আলী নামের এক ব্যক্তি মারধরের শিকার হয়েছে। গতকাল শনিবার (২৬শে ডিসেম্বর) বিকালে আন্দুলবাড়ীয়া বাজারের হাজী ট্রেডার্সের সামনে সজল আহাম্মেদের কৃষি ক্ষেতে পাঠানো শ্রমিকের পাওনা টাকা চাওয়াকে কেন্দ্র করে এই ঘটনা ঘটে।

আন্দুলবাড়ীয়ার বাজার পাড়ার মৃত মুন্সি নুরুল হাজীর ছোট ছেলে মুন্সি সজল আহাম্মেদের কাছে পাওনা টাকা চাইতে আসায় প্রবীণ কৃষি শ্রমিক আদম আলীকে রক্তাক্ত জখম করা হয়েছে বলে জানা গেছে। পরিবারের পক্ষ হতে জানানো হয়, আহত আদম আলী আন্দুলবাড়ীয়া বাজার থেকে প্রাথমিক চিকিৎসা নিয়ে জীবননগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি হয়েছে। এই ঘটনায় মোল্লা সামসুর রহমান ইয়া খান অভিযোগ করে বলেন, ইতিপূর্বেও সজল আহাম্মেদ অনেকবার এমন জঘন্য ঘটনা ঘটিয়েছে।

সজল আহাম্মেদের বড় ভাই মুন্সি আমিনুল বাশার কবু জানান, সজল আহাম্মেদের পেয়ারা বাগানে শ্রমিক পাঠানোকে কেন্দ্র করে আদম আলী ফোন করে সজলকে অকথ্য ভাষায় গালাগালি করে। শনিবার বিকালে বাজারে এসে আবারো জোরপূর্বক টাকা দাবি করলে এই ঘটনা ঘটে। আদম আলীর পরিবার আজ রোববার জীবননগর থানায় লিখিত অভিযোগ দায়ের করবেন বলে জানা গেছে।