ঢাকাWednesday , 11 November 2020
  1. অপরাধ-দূনীর্তি
  2. আইন-আদালত
  3. আর্ন্তজাতিক
  4. কৃষি ও অর্থনীতি
  5. খেলাধুলা
  6. চিকিৎসা
  7. জাতীয়
  8. দেশজুড়ে
  9. ধর্ম
  10. বিনোদন
  11. মতামত
  12. রাজনীতি
  13. লাইফস্টাইল
  14. শিক্ষা
  15. সম্পাদকীয়

জীবননগরের উথলীতে জাঁকজমকভাবে যুবলীগের ৪৮তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

NAYAN AHMMED
November 11, 2020 3:29 pm
Link Copied!

 

সম্রাট হোসেন / রিদায় হোসেন:


চুয়াডাঙ্গার জীবননগর উপজেলার উথলীতে বাংলাদেশ আওয়ামী যুবলীগের ৪৮তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হয়েছে। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নির্দেশে শেখ ফজলুল হক মনির নেতৃত্বে ১৯৭২ সালের ১১ নভেম্বর রাজধানীর ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশন মিলনায়তনে এক যুব কনভেশনের মাধ্যমে প্রতিষ্ঠা লাভ করে যুবলীগের সংগঠনটি।

সেই থেকে প্রতিবছর ১১ই নভেম্বর যুবলীগের প্রতিষ্ঠাবার্ষিকী পালন করে আওয়ামী লীগের এই সহযোগী সংগঠনটি। এ উপলক্ষ্যে জীবননগর উপজেলার উথলী ইউনিয়নের উথলী বাজারে অবস্থিত সংগঠনটির অস্থায়ী কার্যালয়ে নেতাকর্মীদের উপস্থিতিতে বুধবার (১১ই নভেম্বর) সন্ধ্যার পরে আওয়ামী যুবলীগের ৪৮তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন করা হয়।

জীবননগর উপজেলা যুবলীগের সহ-সাংগঠনিক সম্পাদক আলমগীর হোসেনের নেতৃত্বে আওয়ামী যুবলীগের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে কেক কেটে এবং অফিসের সামনে এক আনন্দ মিছিল করে প্রতিষ্ঠাবার্ষিকী পালন করা হয়। এসময় উপস্থিত ছিলেন, অনলাইন নিউজ পোর্টাল জয় নিউজ সেভেনের প্রধান সম্পাদক ও থ্রী স্টার সমবায় সমিতির পরিচালক মোঃ জাহাঙ্গীর আলম,

সম্পাদক ও প্রকাশক এম.এ.আর নয়ন, জীবননগর উপজেলা যুবলীগের সহ-সাংগঠনিক সম্পাদক আলমগীর হোসেন, উথলী ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি মনিরুল ইসলাম মনি, সহ-সভাপতি মোঃ সম্রাট হোসেন, যুবলীগ কর্মী মাহফুজ্জামান খোকা, ছরোয়ার হোসেন, পলাশ, শহিদুল, নাজমুল, লিটন, হুমায়ুন। ছাত্রলীগ কর্মী হাকিম, মেহেদী, ইয়ামিন, ওহিদুল, হৃদয়, রাজু, প্রমুখ।