ঢাকাFriday , 26 February 2021
  1. অপরাধ-দূনীর্তি
  2. আইন-আদালত
  3. আর্ন্তজাতিক
  4. কৃষি ও অর্থনীতি
  5. খেলাধুলা
  6. চিকিৎসা
  7. জাতীয়
  8. দেশজুড়ে
  9. ধর্ম
  10. বিনোদন
  11. মতামত
  12. রাজনীতি
  13. লাইফস্টাইল
  14. শিক্ষা
  15. সম্পাদকীয়

জীবননগরের উথলীতে ব্লু-ফিল্ম দেখিয়ে ২ কন্যা শিশুকে ধর্ষণ চেষ্টার অভিযোগ | JN7

Rasel Munna
February 26, 2021 1:22 pm
Link Copied!

জয় নিউজ সেভেন ।। চুয়াডাঙ্গার জীবননগর উপজেলার উথলীতে মোবাইলে ব্লু-ফিল্ম দেখিয়ে মাঠে খড়ি কুড়াতে যাওয়া দুই কন্যা শিশুকে ধর্ষণ চেষ্টার অভিযোগ উঠেছে একই এলাকার নাজমুল ইসলাম @ টংকারের বিরুদ্ধে। অভিযুক্ত টংকার একই এলাকার ওদুর ছেলে। গতকাল বৃহস্পতিবার (২৫শে ফেব্রুয়ারি) দুপুরে উথলী বাজার গোরস্থান এলাকায় এ ঘটনা ঘটে। তবে অভিযুক্ত টংকার তার বিরুদ্ধে আনিত অভিযোগ অস্বীকার করেছে।

এলাকাবাসী ও ভুক্তভোগী শিশুরা জানান, বৃহস্পতিবার দুপুরে উথলী বাজার ফুটবল মাঠ পাড়ার কতিপয় শিশু বাজার গোরস্থান মাঠে খড়ি কুড়াতে ও ঘাস কাটতে যায়। এ সময় মাঠে ছাগল দেখতে যায় একই এলাকার নাজমুল ইসলাম @ টংকার। সে ওই শিশুদের মোবাইলে ব্লু-ফিল্ম দেখায় এবং ধর্ষণ করার চেষ্টা চালায় তার হাত থেকে রক্ষা পেতে এক শিশু ধস্তাধস্তিতে জড়িয়ে পড়ে এবং জামা খুলে রেখে বাড়িতে চলে আসে। ওই শিশুদের প্রত্যেকের বয়স ১০ বছরের নিচে।

ঘটনা জানাজানির পর এলাকায় উপস্থিত জনতার ভিড় | ছবি: জয় নিউজ সেভেন

ঘটনা জানাজানির পর এলাকায় উপস্থিত জনতার ভিড় | ছবি: জয় নিউজ সেভেন

ঘটনা জানাজানি হলে, শুক্রবার (২৬শে ফেব্রুয়ারি) সন্ধ্যার সময় স্থানীয়রা টংকারকে পাকড়াও করে। বিষয়টি মীমাংসার জন্য শুক্রবার রাতে সালিশ-বিচার করা হবে বলে স্থানীয়রা জানিয়েছেন। এ বিষয়ে ভুক্তভোগী শিশুর মা জানান, টংকারের বিরুদ্ধে এ ধরনের অভিযোগ এর আগেও বেশ কয়েকবার উঠেছে। সে আমার বাচ্চা মেয়ের সাথে যে ধরনের ন্যাক্কারজনক ঘটনা ঘটিয়েছে আমি তার দৃষ্টান্তমূলক শাস্তি চাই। সঠিক বিচারের অভাবে প্রতিবারই সে ছাড় পেয়ে যায় এবং একই ধরনের ঘটনার পুনরাবৃত্তি ঘটায়। তবে এ ঘটনায় এখনো পর্যন্ত থানায় কোন অভিযোগ দায়ের করা হয়নি।

এ বিষয়ে উথলী ১নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আতিকুর রহমান আতিক জানান, অভিযুক্ত ব্যক্তির বিরুদ্ধে এ ধরনের অভিযোগ এর আগেও পাওয়া গিয়েছে। তখন বিষয়টি স্থানীয়ভাবে মীমাংসা করা হয়। তবে এবারের ঘটনাটি খুব স্পর্শকাতর। ঘটনাটি শোনামাত্রই আমি ভুক্তভোগী শিশুর বাড়িতে উপস্থিত হয়। বিষয়টি ১নং ওয়ার্ডের মেম্বারকে জানানো হয়েছে। সন্ধ্যার পর স্থানীয়রা এ বিষয়ে আলোচনায় বসবেন।

স্থানীয়দের হাতে পাকড়াও অভিযক্ত টংকার | ছবি: জয় নিউজ সেভেন