ঢাকাSaturday , 24 October 2020
  1. অপরাধ-দূনীর্তি
  2. আইন-আদালত
  3. আর্ন্তজাতিক
  4. কৃষি ও অর্থনীতি
  5. খেলাধুলা
  6. চিকিৎসা
  7. জাতীয়
  8. দেশজুড়ে
  9. ধর্ম
  10. বিনোদন
  11. মতামত
  12. রাজনীতি
  13. লাইফস্টাইল
  14. শিক্ষা
  15. সম্পাদকীয়

জীবননগরের উথলী ইউনিয়নের বিভিন্ন পূজামণ্ডপ পরিদর্শন করলেন আওয়ামী লীগ নেতৃবৃন্দ

NAYAN AHMMED
October 24, 2020 4:42 pm
Link Copied!

এম.এ.আর নয়ন/রাসেল হোসেন মুন্না/সম্রাট হোসেন:

চুয়াডাঙ্গার জীবননগর উপজেলার উথলী ইউনিয়নের সিংনগর, সেনেরহুদা এবং শিয়ালমারী গ্রামের ৩টি পূজামণ্ডপ পরিদর্শন করলেন উথলী ইউনিয়ন আওয়ামী লীগ নেতৃবৃন্দ। শনিবার (২৪শে অক্টোবর) সন্ধ্যর পরে মোটরসাইকেল যোগে পূজামণ্ডপ পরিদর্শন এর জন্য যাত্রা আরম্ভ করা হয়।

পরিদর্শনে যেয়ে সনাতন ধর্মাবলম্বীদের সার্বিক বিষয়ে খোঁজখবর নেওয়ার পাশাপাশি তাদের মাঝে বস্ত্র বিতরণ ও আর্থিক অনুদান প্রদান করেন আওয়ামী লীগ নেতৃবৃন্দ।      

এ সময় উপস্থিত ছিলেন উথলী ইউনিয়ন ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আব্দুল হান্নান, সাধারণ সম্পাদক মোবারক সোহেল আহম্মেদ প্রদীপ, সিনিয়র সহ-সভাপতি কফিল উদ্দিন, সাংগঠনিক সম্পাদক মিজানুর রহমান মিল্টু, উথলী মাধ্যমিক বালিকা বিদ্যালয়ের পরিচালনা পর্ষদের সভাপতি সাংবাদিক সালাউদ্দিন কাজল, সেনেরহুদা জান্নাতুল খাদরা দাখিল মাদ্রাসার পরিচালনা পর্ষদের সভাপতি আবু জাফর, যুবলীগের সভাপতি এ্যাড. শামসুল আরেফিন ভূট্টো, ছাত্রলীগের সভাপতি মনিরুল ইসলাম মনি, উপজেলা যুবলীগের সহ-সাংগঠনিক সম্পাদক আলমগীর হোসেন, উথলী ইউপি’র ১নং ওয়ার্ড সদস্য জহুরুল হক ঝন্টু, ২নং ওয়ার্ড সদস্য মঈনুল হাসান মঈন, ৬নং ওয়ার্ড সদস্য আশরাফুল হক রতন।

এছাড়া ইউনিয়ন আওয়ামী লীগের প্রতিটি ওয়ার্ডের সভাপতি ও সাধারণ সম্পাদকসহ স্থানীয় আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগের অন্যান্য সদস্যবৃন্দ। আওয়ামী লীগের নেতৃবৃন্দদের কাছে পেয়ে সনাতন ধর্মাবলম্বীরা অত্যন্ত আনন্দিত হন এবং তাদের বিভিন্ন সুবিধা ও অসুবিধার কথা নেতৃবৃন্দের কাছে তুলে ধরেন।